আনসার পদক পেলেন খাগড়াছড়ি’র সুবেদ আলী

খাগড়াছড়ি: খাগড়াছড়ি পার্বত্য জেলার সীমান্তবর্তী পানছড়ি উপজেলার হিল আনসার হাবিলদার মো. সুবেদ আলী “বাংলাদেশ আনসার পদক-বিএএম (সেবা) পেয়েছেন। গাজীপুরের সফি

লক্ষ্মীছড়ি বাজারে অভিনব কাদায় চুরি, সিসি ক্যামরায় চোর সনাক্ত হলেও ধরা পরেনি
মহালছড়িতে ভ্রাম্যমাণ আদালতের ৫৮ লিটার চোলাই মদ উদ্ধার
মানিকছড়িতে শীতকালীন ক্রীড়ানুষ্ঠানে পুরস্কার বিতরণ

খাগড়াছড়ি: খাগড়াছড়ি পার্বত্য জেলার সীমান্তবর্তী পানছড়ি উপজেলার হিল আনসার হাবিলদার মো. সুবেদ আলী “বাংলাদেশ আনসার পদক-বিএএম (সেবা) পেয়েছেন। গাজীপুরের সফিপুর আনসার ও ভিডিপি একাডেমীতে অনুষ্ঠিত ৩৮তম জাতীয় আনসার সমাবেশ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে এ পদক প্রদান করেন। সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য এই বছর ১২৭জন আনসার সদস্যকে বাংলাদেশ আনসার পদক (বিএএম) পদক তুলে দেন প্রধানমন্ত্রী।

সুবেদ আলী বলেন, ১ মে ১৯৯৩ সালে পানছড়িতে হিল আনসার সদস্য পদে যোগদান করেন। চাকুরীজীবনে তিনি প্রথাগত দায়িত্বের পাশাপাশি নিজস্ব উদ্যোগে বাহিনীর উন্নয়নে ভূমিকা রেখেছেন। সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য পদোন্নতি পেতে পেতে বর্তমানে হাবিলদার পদে পানছড়িতে তিনি কর্মরত আছেন। বাংলাদেশ আনসার বাহিনী জঙ্গি, সন্ত্রাস, নাশকতা প্রতিরোধ, অবৈধ অস্ত্র উদ্ধার এবং আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে বলিষ্ঠ ভূমিকার পাশাপাশি মাঠ পর্যায়ের কমিউনিটি পুলিশিংয়ের কার্যক্রম সফলভাবে পালন ইত্যাদি সেবার জন্য এ পদক দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

গত ১৯ ফেব্রুয়ারী সোমবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে অনুষ্ঠিত বাহিনীটির ৩৮তম জাতীয় সমাবেশে সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য এই বছর ১২৭জন আনসার সদস্যকে বাংলাদেশ আনসার পদক (বিএএম) পদক তুলে দেন প্রধানমন্ত্রী।