খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপানছড়িপাহাড়ে উন্নয়নপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

আনসার পদক পেলেন খাগড়াছড়ি’র সুবেদ আলী

খাগড়াছড়ি: খাগড়াছড়ি পার্বত্য জেলার সীমান্তবর্তী পানছড়ি উপজেলার হিল আনসার হাবিলদার মো. সুবেদ আলী “বাংলাদেশ আনসার পদক-বিএএম (সেবা) পেয়েছেন। গাজীপুরের সফিপুর আনসার ও ভিডিপি একাডেমীতে অনুষ্ঠিত ৩৮তম জাতীয় আনসার সমাবেশ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে এ পদক প্রদান করেন। সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য এই বছর ১২৭জন আনসার সদস্যকে বাংলাদেশ আনসার পদক (বিএএম) পদক তুলে দেন প্রধানমন্ত্রী।

সুবেদ আলী বলেন, ১ মে ১৯৯৩ সালে পানছড়িতে হিল আনসার সদস্য পদে যোগদান করেন। চাকুরীজীবনে তিনি প্রথাগত দায়িত্বের পাশাপাশি নিজস্ব উদ্যোগে বাহিনীর উন্নয়নে ভূমিকা রেখেছেন। সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য পদোন্নতি পেতে পেতে বর্তমানে হাবিলদার পদে পানছড়িতে তিনি কর্মরত আছেন। বাংলাদেশ আনসার বাহিনী জঙ্গি, সন্ত্রাস, নাশকতা প্রতিরোধ, অবৈধ অস্ত্র উদ্ধার এবং আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে বলিষ্ঠ ভূমিকার পাশাপাশি মাঠ পর্যায়ের কমিউনিটি পুলিশিংয়ের কার্যক্রম সফলভাবে পালন ইত্যাদি সেবার জন্য এ পদক দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

গত ১৯ ফেব্রুয়ারী সোমবার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে আনসার ও ভিডিপি একাডেমিতে অনুষ্ঠিত বাহিনীটির ৩৮তম জাতীয় সমাবেশে সেবা, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য এই বছর ১২৭জন আনসার সদস্যকে বাংলাদেশ আনসার পদক (বিএএম) পদক তুলে দেন প্রধানমন্ত্রী।