খাগড়াছড়ি আসনে আরো যারা মনোনয়ন তুলেছেন

স্টাফ রিপোর্টার: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি ২৯৮ নং আসনে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল

খাগড়াছড়ি শিক্ষকদের গ্রেডেশন তালিকা চ্যালেঞ্জ করা রীটের পক্ষে আদালতের রায়
লক্ষ্মীছড়িতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসে মানববন্ধন
খাগড়াছড়িতে টিএসএফ ভাইবোনছড়া ইউনিয়ন শাখার বৃক্ষরোপণ কর্মসূচি

স্টাফ রিপোর্টার: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি ২৯৮ নং আসনে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল (বর্তমান এমপি) ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া মনোনয়নপত্র তুলেছেন। খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিসার মো: জাহিদ হোসেনের কাছ থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এছাড়াও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক সংসদ সদস্য যতীন্দ্র লাল ত্রিপুরা, কেন্দ্রীয় আওয়ামীলীগের শিল্প ও বানিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য ভবেশ্বর রোয়াজা নিকি, বিএনপির নেতা সমীরণ দেওয়ান, জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ, ইসলামী আন্দোলনের আব্দুল জব্বার গাজী, আঞ্চলিক দল ইউপিডিএফ’র (প্রসীত) পক্ষ থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কেন্দ্রীয় নেতা সচিব চাকমা,নতুন কুমার চাকমা ও অংগ্য মারমা খাগড়াছড়ি জেলা নির্বাচন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। প্রত্যেক প্রার্থী নিজ নিজ কর্মী সমর্থক নিয়ে মনোনয়ন পত্র সংগ্রহ করেন।