আলীকদমে ২হাজার পিস ইয়াবাসহ যুবক আটক

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদমে ২১৭০ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে যৌথ বাহিনী। আটক যুবক উপজেলার নয়াপাড়া ইউনিয়নের নজির মেম্বার পাড়ার

আলীকদমে ১৩টি অস্ত্র ও ১৯ রাউন্ড গুলি উদ্ধার : আটক ৩
আলীকদম সেনা জোনের উদ্যোগে ‘সাঙ্গু দুর্বার শিশু নিকেতন’ উদ্বোধন
আলীকদমে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

লামা (বান্দরবান) প্রতিনিধি: বান্দরবানের আলীকদমে ২১৭০ পিস ইয়াবাসহ এক যুবককে আটক করেছে যৌথ বাহিনী। আটক যুবক উপজেলার নয়াপাড়া ইউনিয়নের নজির মেম্বার পাড়ার গোলাম নবীর পুত্র মোঃ ইদ্রিস (২০)। বুধবার রাত ৯ টায় যৌথ বাহিনী গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালিয়ে উল্লেখিত পরিমান ইয়াবাসহ ইদ্রিসকে আটক করেন।

জানা যায়, আলীকদম সেনা জোনের স্টাফ অফিসার মেজর মো. জামানের নেতৃত্বে ওয়ারেন্ট অফিসার মো. এহসান, আলীকদম থানা উপ-পরিদর্শক মো. আজমগীরসহ সেনাবাহিনী ও পুলিশের একটি যৌথবাহিনী বুধবার রাতে এ অভিযান পরিচালনা করেন। অভিযানে বাড়ির একটি কক্ষ থেকে ২১৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় গোলাম নবীর পুত্র মো. ইদ্রিসকে হাতেনাতে আটক করলেও যৌথবাহিনীর উপস্থিতি টের পেয়ে আরো দু’জন পালিয়ে যায়। আটক যুবককে ইয়াবাসহ থানায় সোপর্দ করা হয়েছে।

আলীকদম থানা অফিসার ইনচার্জ মো.রফিক উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ৩ জনকে আসামী করে আলীকদম থানায় সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে।