• May 23, 2024

কিশোরী ধর্ষণের অভিযোগে খাগড়াছড়িতে ৩ জন আটক

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা সদরে ১৮ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে খাগড়াছড়ি জেলা সদরের ভুয়াছড়ি গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনার পরে রাতেই তাদের আটক করে পুলিশ। আটককৃত আসামিরা হলেন-আল আমিন (১৭), জাহিদুল (১৬) এবং আমিনুল ইসলাম (১৮)। তারা তিনজনই ভূয়াছড়ি গ্রামের বাসিন্দা এবং কাঠ মিস্ত্রীর যোগালীর কাজ করে বলে জানা গেছে। এরমধ্যে আল আমিন দীর্ঘদিন ধরে কিশোরীটিকে উত্যক্ত করে আসছিল বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেন।

কিশোরীর পরিবারের সদস্যরা জানান, সোমবার বিকেলে বাড়ির পাশের জঙ্গলে ছাগল চড়াতে গেলে কিশোরীকে একা পেয়ে একই গ্রামের ৩কিশোর তাকে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। বিষয়টি পুলিশকে অবহিত করা হলে রাতেই অভিযুক্ত যুবকদেরকে আটক করে পুলিশ। মঙ্গলবার (১১ জুন) সকালে নির্যাতিতা কিশোরীকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে চিকিৎসাধীন আছে।

খাগড়াছড়ি সদর থানার ওসি মোঃ সাহাদাৎ হোসোন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার কিশোরী নিজে বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আসামিদের আটক করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post