খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়িতে গ্রীন হিল এর ফেইজ আউট সভা

মহালছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি: খাগড়াছড়িতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে জিওবি ইউনিসেফ এর সহযোগিতায় এবং  গ্রীন হিল  Accelerated Sanitation and Water for All (ASWA-11) প্রকল্পের ব্যবস্থাপনায়  ফেইজ আউট সভা অনুষ্ঠিত হয়েছে।
১০ এপ্রিল রোববার খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। খাগড়াছড়ি জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রেবেকা আহসান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিসেফ এর ওয়াশ অফিসার সাফিনা নাজনিন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক মোঃ মুনিরুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, গ্রীন হিলের উপ-নির্বাহী পরিচালক যতন কুমার দেওয়ান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, শিক্ষা বিভাগ ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা সহ বিভিন্ন মৌজার হেডম্যানরা উপস্থিত ছিলেন।
উক্ত সভায় প্রবন্ধ কার্যক্রম সম্পর্কে মাল্টিমিডিয়ার মাধ্যমে উপস্থাপন করেন গ্রীন হিল কর্মকর্তা বিভু দত্ত। সভায় প্রকল্প মেয়াদ বাড়ানোর সুপারিশসহ কার্যক্রম কিভাবে স্থায়ীকরন করা যায় সে বিষয়ে আলোচনা করা হয়।
উল্লেখ্য, এই অ্যাডাল্টটু প্রকল্পটি জিওবি ইউনিসেফের সহযোগিতায় এনজিও সংস্থা গ্রীন হিল মহালছড়ি ও গুইমারা উপজেলায় ২০১৯ সাল হতে কার্যক্রম পরিচালনা করে আসছে, যা এপ্রিল ২০২২ এ শেষ হবে।