• July 17, 2024

খাগড়াছড়ি জেলা শাখা বঙ্গমাতা পরিষদ বাংলাদেশ ও খাগড়াছড়ি রিজিয়নের সহায়তায় শীত বস্ত্র বিতরণ

 খাগড়াছড়ি জেলা শাখা বঙ্গমাতা পরিষদ বাংলাদেশ ও খাগড়াছড়ি রিজিয়নের সহায়তায় শীত বস্ত্র বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা শাখা বঙ্গমাতা পরিষদ বাংলাদেশ ও খাগড়াছড়ি রিজিয়নের সহায়তায় গরীব দুঃখী ও মেহনতি মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়। ২৭ জানুয়ারি  শুক্রবার সকালে খাগড়াছড়ি সদরস্থ এপিবিএন রোড মধুপুর বাজার সংলগ্ন মাঠে প্রায় তিন শতাধিক অসহায়, গরীব ও মেহনতি মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ শীত বস্ত্র বিতরণ তুলে দেয় বঙ্গমাতা পরিষদ বাংলাদেশ,খাগড়াছড়ি জেলা শাখ।

এসময়  সনতোষ কুমার দত্তের সঞ্চালনায় ডা. মোঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গমাতা পরিষদ বাংলাদেশ, খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি অধ্যাপক সৌরভ তালুকদার, খাগড়াছড়ি পৌরসভার সাবেক মেয়র মো: রফিকুল আলম, ইঞ্জিনিয়ার জ্যোতি বিকাশ চাকমা,বঙ্গমাতা পরিষদ বাংলাদেশ খাগড়াছড়ি শাখার যুগ্ম সাধারণ সম্পাদক প্রজ্ঞাবীর চাকমা, ব্যবসায়ী রিন্টু বিকাশ চাকমা প্রমূখ।

এসময় অনুদান প্রাপ্ত হয়ে উপকৃত স্থানীয় জনগণ বর্তমান প্রধান aকৃতজ্ঞতা জ্ঞাপন করে এবং ভবিষ্যতেও এ ধরণের সহযোগিতা প্রদান অব্যাহত রাখার জন্য অনুরোধ জানায়।

এতে উপস্থিত অতিথি’রা বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার  সবসময় পাহাড়ে দুঃস্থ গরীব অসহায় মানুষদের পাশে আছে এবং  যেকোন বিপদে পাশে দাড়িয়ে কাজ করতে চাই । পাহাড়ে বসবাসকারী জনগণ যাতে শান্তি এবং সম্প্রীতির সাথে নিরাপদে বসবাস করতে পারে। সেলক্ষ্যে সকল আওয়ামী লীগের সদস্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post