খাগড়াছড়িতে “আলোর ইশকুল” ম্যাগাজিন’র মোড়ক উন্মোচন

এস. এম. ইউছুফ আলী, খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদরের কদমতলীতে ত্রৈমাসিক ম্যাগাজিন "আলোর ইশকুল" উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ১ম সংখ্যার মোড়ক উম্মোচন

ভারতীয় চোরাই গরু আটক করলো রামগড় বিজিবি
প্রয়াত সাংবাদিক কামাল’র ১৬তম মৃত্যু বার্ষিকী আজ
মহালছড়ি আইডিয়াল টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে বিদায় ও নবীন বরণ

এস. এম. ইউছুফ আলী, খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদরের কদমতলীতে ত্রৈমাসিক ম্যাগাজিন “আলোর ইশকুল” উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় ১ম সংখ্যার মোড়ক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও শরণার্থী বিষয়ক টাক্সফোর্স এর চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ত্রৈমাসিক আলোর ইশকুল ম্যাগানটি স্কুলের ছাত্র/ছাত্রীদের জন্য খুবই উপযুক্ত একটি ম্যাগাজিন, তাই এই ম্যাগাজিনটি যেন ধারাহিকভাবে চালু থাকে সেদিকে এই ম্যাগাজিনের সম্পাদকের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্রীলা তালুকদার, শরণার্থী বিষয়ক টাস্কফোর্স এর নির্বাহী কর্মকর্তা এবং এই ম্যাগাজিনের উপদেষ্টা এম. রাশেদুল হক, মাটিরাঙ্গা পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শামসুল হক, দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কাসেম, খাগড়াছড়ি প্রেস ক্লাবের সভাপতি জিতেন বড়ুয়া, রেডক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি জেলা ইউনিটের সহ-সভাপতি এডভোকেট মোঃ জসিম উদ্দিন মজুমদার, খাগড়াছড়ি জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এস. এম. ইউছুফ আলী, দীঘিনালা কলেজের প্রভাষক দুলাল হোসেন, ম্যাজিনের সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলাম ও অন্যান্যরা।

সম্পাদক তাঁর বক্তব্যে বলেন, ইদানিং দেখা যাচ্ছে যে ছত্র/ছাত্রীরা ফেইসবুক, মাদক ও অন্যান্য বিভিন্ন বিষয়ে আসক্ত হয়ে পরছে, তাই তারা যদি বিনোদনের বা কোন কিছু চর্চা করার ভালো কোন বিষয় পায় তবে এই আসক্ততা কিছু কমবে বলে বিশ্বাস।