খাগড়াছড়িতে কুমিল্লা টিলায় আইডিয়াল হাই স্কুলের নবনির্মিত ভবনের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: জনগণ ঐক্যবদ্ধ হলে যে কোন অশুভ শক্তিকে পরাজিত করা সম্ভব। শান্ত পাহাড়কে অশান্ত করতে কিছু অশুভ শক্তি আদর্শিকতার নামে সাধারণ মানুষকে ধোকা

২১ শে আগষ্ট স্মরণে পানছড়ি আওয়ামীলীগ’র প্রতিবাদ- সমাবেশ
মানিকছড়িতে বাজার শ্রমিক পরিবারে কম্বল বিতরণ
খাগড়াছড়ি-ঢাকা বিলাসবহুল ‘‘গ্রীন লাইন” সার্ভিস চালু, যাত্রীসেবায় নতুন চমক

স্টাফ রিপোর্টার: জনগণ ঐক্যবদ্ধ হলে যে কোন অশুভ শক্তিকে পরাজিত করা সম্ভব। শান্ত পাহাড়কে অশান্ত করতে কিছু অশুভ শক্তি আদর্শিকতার নামে সাধারণ মানুষকে ধোকা দিচ্ছে, চাঁদাবাজি করছে, অপহরণ করছে, হত্যা করছে, অপহরণ করে মুক্তিপণ আদায় করছে, আনন্দ-উৎসবে বাধা দিচ্ছে, এলাকার উন্নয়নে বাধা দিচ্ছে। খাগড়াছড়ি সদর জোনের ব্যবস্থাপনায় ২৫ লাখ টাকা ব্যয়ে কুমিল্লা টিলায় আইডিয়াল হাই স্কুলের নবনির্মিত ভবনের উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকালে এ কথা গুলো বলেন, খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ এসজিপি. এএসডাব্লিউসি পিএসসি।

এ সময় তিনি আরো বলেন, নিরাপত্তাবাহিনী এ অঞ্চলের মানুষের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি শান্তি-স¤প্রীতি ও উন্নয়নে কাজ করছে। এ অঞ্চলে অনেক সম্ভাবনা রয়েছে। সম্পদ সীমিত। তবে সম্মিলিত প্রচেষ্টা থাকলে সীমিত সম্পদ দিয়েও যে কোন অসম্ভবকেও সম্ভব করা যায়।

কুমিল্লা টিলা আইডিয়াল হাই স্কুলের পরিচালনা কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোঃ রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল জিএম সোহাগ পিএসসি, জোন উপ-অধিনায়ক মেজর শুভ ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন, পৌরসভার মেয়র রফিকুল আলম, জেলা পরিষদ সদস্য মংসুইপ্র“ চৌধুরী অপু প্রমূখ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুদ্দিন আবু আনসারী‘র স্বাগত বক্তব্যের আলোচনা সভায় শিক্ষা কার্যক্রম গতিশীল করতে জেলা পরিষদ থেকে এক খানা ল্যাপটপ ও ব্যবসায়ী বেলায়েত হোসেন একটি কম্পিউটার প্রদান করেন। আগামীতে বিদ্যালয়ের ভবন স¤প্রসারণ প্রকল্প গ্রহণের ঘোষণা দেন জেলা পরিষদ সদস্য মংসুইপ্র“ চৌধুরী অপু।

এ সময় প্রধান অতিথি আরো বলেন, নিরাপত্তাবাহিনী এ অঞ্চলের মানুষের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি শান্তি-স¤প্রীতি ও উন্নয়নে কাজ করছে। এ অঞ্চলে অনেক সম্ভাবনা রয়েছে। সম্পদ সীমিত। তবে সম্মিলিত প্রচেষ্টা থাকলে সীমিত সম্পদ দিয়েও যে কোন অসম্ভবকেও সম্ভব করা যায়।