• May 22, 2024

খাগড়াছড়িতে বিদেশী পিস্তলসহ আটক ১

 খাগড়াছড়িতে বিদেশী পিস্তলসহ আটক ১

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বিদেশী পিস্তলসহ ১জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। ৩সেপ্টেম্বর দুপুর ২টা ৩০মিনিটে পেরাছড়া ইউনিয়নের দক্ষিণ হেডম্যান পাড়া ব্রীক ফিল্ড নামক স্থানের যাত্রী ছাউনির পাশে অনিমেষ এর চায়ের দোকানের সামনে থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেন সদর থানা’র এসআই(নিঃ) সুমন দে। পুলিশ সূত্রে জানা যায়,৩সেপ্টেম্বর সদর থানার এসআই (নিঃ) সুমন দে এর সঙ্গীয় ফোর্সসহ দক্ষিণ হেডম্যান পাড়ায় দিবা কালীন মোবাইল টীম দায়িত্বরত স্বনির্ভর বাজার এলাকায় অবস্থানকালে গত রোববার দুপুর আনুমানিক ১টা ৫০ মিনিটে গোপন সূত্রে তথ্য পেয়ে পেরাছড়া ইউনিয়নের দক্ষিণ হেডম্যান পাড়া ব্রীক ফিল্ড নামক স্থানের যাত্রী ছাউনির পাশে অনিমেষ এর চায়ের দোকানের সামনে ইট সলিং রাস্তার উপর একজন লোক অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে চাঁদা আদায় করিতেছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে সদর থানার অফিসার ইনচার্জ তানভীর হাসানকে বিষয়টি অবহিত করিয়া তাঁহার নির্দেশে সঙ্গীয় বিশেষ অভিযানে সদর থানার এসআই(নিঃ) সুমন দে উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য বেলা আনুমানিক ২টা ২০মিনিটে বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী পালানোর চেষ্টা চালায়। পরে দাওয়া করে ২টা ৩০মিনিটে হরিনাথ পাড়ার ব্রজ কুমার দেওয়ান এর ছেলে অমর জ্যোতি দেওয়ানকে বিদেশী অস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হয়।

পরে উদ্ধারকৃত ও জব্দকৃত আলামতসহ উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতার করা হয়। এ সময় লোহার তৈরী ট্রিগারযুক্ত ৭.৬৫ এমএম ১টি বিদেশী পিস্তল। যার স্লাইডের এক পাশে ইংরেজিতে খোদাইকৃত LiJi MADE IN ITALY লেখা আছে। খালি ম্যাগাজিন ০১ (এক) টি, ৭রাউন্ড গুলি,১টি KF 7.65 পারকিউশন ক্যাপ,চাঁদা আদায়ের ব্যবহৃত ১টি ওয়ালটন P18 মডেলোর বাটন মোবাইল ও ১হাজার ০০টাকা জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীকে থানার মামলা নং-০১, ০৩/০৯/২০২৩ইং, ধারা-19A/19(f) The Arms Act, 1878; মূলে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post