খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমানিকছড়িশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানকে হত্যা চেষ্টার প্রতিবাদে মানিকছড়িতে আ.লীগের বিক্ষোভ

মানিকছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রনেতা মংসুইপ্রু চৌধুরীকে হত্যা চেষ্টা প্রতিবাদে মানিকছড়ি আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন বিক্ষোভ মিছিল করেছে।
মঙ্গলবার (১ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন এর নেতৃত্ব আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে মহামুনি বাসস্ট্রেশন গিয়ে পথসভার মাধ্যমে প্রতিবাদ সভা শেষ করেন।
পথসভায় জেলা আওয়ামী লীগ নেতা এম.এ. রাজ্জাক, জেলা পরিষদ সদস্য এম.এ.জব্বার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.শহীদুল ইসলাম মোহন, মো. রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মো. জামাল হোসেন, সাধারণ সম্পাদক চলাপ্রু মারমা নিলয়সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, গতকাল সোমবার জেলা শহরে জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরীর ওপর অর্তকিত হামলা চালায় এক যুবক। এই ঘটনার আড়াঁলে অসৎ উদ্দেশ্য ও গভীর ষড়যন্ত্র রয়েছে কী না বিষয়টি খতিয়ে দেখার জোরদাবী জানানো হয়।