খাগড়াছড়ি রিজিয়ন লেডিস্ ক্লাব’র উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

খাগড়াছড়ি রিজিয়ন লেডিস্ ক্লাব’র উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: প্রত্যান্ত গ্রামের ১ হাজার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে খাগড়াছড়িতে রিজিয়ন লেডিস ক্লাব। ১৪ ডিসেম্বর বুধবার মনিগ্রাম উ

লক্ষ্মীছড়িতে যুব রেড ক্রিসেন্টের সেমিনার ও শীতবস্ত্র বিতরণ
খাগড়াছড়ি জেলা শ্রমিক দলের উদ্যোগে মে দিবস পালিত
দ্রব্যমূল্যের উদ্যগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপি

খাগড়াছড়ি প্রতিনিধি: প্রত্যান্ত গ্রামের ১ হাজার অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে খাগড়াছড়িতে রিজিয়ন লেডিস ক্লাব। ১৪ ডিসেম্বর বুধবার মনিগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১১টায় স্থানীয়দের মাঝে শীত নিবারণে কম্বল তুলে দেন রিজিয়ন লেডিস ক্লাবের সহ-সভানেত্রী অনুষ্ঠানের প্রধান অতিথি বেগম রাবেয়া জাহাঙ্গীর।

তিনি বলেন, দূর্গম পাহাড়ি এলাকায় অনেকে শীতে কষ্ট পাচ্ছেন। তাই সে সব মানুষের পাশে থাকতে এ উদ্যোগ নেওয়া হয়েছে। লেডিস ক্লাব প্রতি বছরেই এমন উদ্যোগ নিয়ে থাকে। আগামীতেও মানুষের পাশে থেকে কাজ করে যাবেন বলে তিনি জানান।

তিনি আরো বলেন, তীব্র শীতে যেন স্বল্প আয়ের মানুষ কষ্টে না থাকে সে চিন্তা,চেতনা থেকে এ ধরনের উদ্যোগ নিয়ে মানবিক সহায়তার পাশপাশি শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে বলে তিনি জানান। এ সময় তিনি শীতে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এতে রিজিয়ন লেডিস ক্লাবের সেক্রেটারি ডা: মাহফুজা আক্তার,কোষাধ্যক্ষ মোসাম্মৎ জিন্নাত মোস্তারী (বীথি) এতে অংশ নেন। এ সময় মিসেস রোকসানা পারভিন, ডা: নুসরাত-নুর- আম্বিয়া,মিসেস সানজিদা দোলা,খাগড়াছড়ি সদর জোনের ভারপ্রাপ্ত জোন উপ-অধিনায়ক মেজর মো: শামীম রহমান, খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার (জিটুআই) মেজর জাহিদ হাসান,ভাইবোনছড়া সেনা সাবজোন কমান্ডার ক্যাপ্টেন মো: শিহাব উদ্দিন উপস্থিত ছিলেন।

এদিকে শীতের কম্বল পেয়ে হাঁসি ফুটেছে দরিদ্র-অসহায় মানুষগুলোর মুখে। কম্বল হাতে বাড়ি ফেরার পথে তারা লেডিস ক্লাবকে ধন্যবাদ কৃতজ্ঞতা জানিয়ে এ ধারা আগামীতেও অব্যাহত রাখার আহবান জানান।

COMMENTS