চন্দ্রঘোনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চন্দ্রঘোনা আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী আয়েশা সিদ্দিকা লিসা (১৩) গত

মাইজভাণ্ডার দরবারে বাবাভাণ্ডারী (ক.)’র ওরশ শরীফে লাখো ভক্ত জনতার ঢল
ধর্মপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনীর নিবন্ধন কার্যক্রম উদ্বোধন
স্মরণ সভায়: এডভোকেট নুরুল হুদার মতো সমাজ সেবক আজ বিরল

শান্তি রঞ্জন চাকমা, রাঙ্গুনিয়া: রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চন্দ্রঘোনা আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী আয়েশা সিদ্দিকা লিসা (১৩) গতকাল মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীণ অবস্থায় মৃত্যু হয়েছে। ছাত্রীর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, উপজেলার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের বনগ্রাম এলাকায় গত শুক্রবার (১৮ মে) দুপুরে জনৈক মুছা সওদাগরের বাড়ির দ্বিতল ছাদে ফারুক আহমেদ মেয়ে আয়েশা খেলার সময় ১১ হাজার ভোল্টেজ বৈদ্যুতিক তারে ওড়না জড়িয়ে শরীরে আগুন ধরে যায়। এতে তার পুরা শরীর ঝলসে যায়। ছাত্রীকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে চন্দ্রঘোনা হাসপাতালে নেয়া হয় সেখানে তার অবস্থা অবনতি হলে চমেক হাসপাতালে পাঠানো হয়।

উন্নত চিকিৎসার লক্ষ্যে চমেক হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তিন দিন চিকিৎসাধীণ অবস্থায় থাকার পর গতকাল সকালে তার মৃত্যু হয়।