জাতির জনক’র স্বদেশ প্রত্যাবর্তন দিবসে খাগড়াছড়ি সেনা রিজিয়নের শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদান

খাগড়াছড়ি প্রতিনিধি: জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের অধীন সকল জোনের উদ্যোগে একযোগে শীতবস্ত্র ও কম্বল বিতরণ এবং ফ্রি

খাগড়াছড়িতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা
সিন্ধুকছড়ি জোনের সহযোগিতায় রামগড়ে ত্রাণ সামগ্রী বিতরণ
রাষ্ট্রীয় স্বীকৃতি পায়নি মহালছড়িতে বীরঙ্গনা হ্লাম্রাসং মারমা

খাগড়াছড়ি প্রতিনিধি: জাতির জনকের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে খাগড়াছড়ি সেনা রিজিয়নের অধীন সকল জোনের উদ্যোগে একযোগে শীতবস্ত্র ও কম্বল বিতরণ এবং ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

১০ জানুয়ারি খাগড়াছড়ি জেলা সদরের পেরাছড়া হাইস্কুল মাঠে সদর জোন আয়োজিত এই কর্মসূচিতে বিপুল সংখ্যক নারী-পুরুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। স্কুল মাঠের উত্তর পাশের্^ গুছিয়ে রাখা শীতবস্ত্র’র সম্ভার থেকে যে যার পছন্দমতো শীতবস্ত্র সংগ্রহ করে নিজেদের প্রয়োজন অনুযায়ী চিকিৎসা সেবাও গ্রহণ করেন পাহাড়ি জনগণ।

খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ আলী রেজা পিএসসি এবং সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল জাহিদুল ইসলাম পিএসসি, সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতার মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করেন।

কর্মসূচি চলাকালীন সকলে করোনা স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে এলাকার মোট ১’শ ৪০ জন দরিদ্র ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল তুলে দেয়া হয়। এছাড়া প্রায় ২’শ ৫০ সাধারণ মানুষকে চিকিৎসা সহায়তা দেওয়া হয়।

এসময় খাগড়াছড়ি রিজিয়নের জি-এসও (টু-আই) মেজর মো: সালাউদ্দিন, সদর জোনের এ্যাডজুটেন্ট ক্যাপ্টেন শাফিন, পেরাছড়া ইউপি চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা, পেরাছড়া হাইস্কুলের প্রধান শিক্ষক বিম্বিসার খীসা এবং স্থানীয় ইউপি সদস্য কান্তি চাকমা উপস্থিত ছিলেন। কর্মসূচির সুবিধাভোগী এবং সাধারণ মানুষরা খাগড়াছড়ি রিজিয়নের এমন মানবিক উদ্যোগে সন্তোষ প্রকাশ করেন।