খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদদীঘিনালাপাহাড়ের সংবাদস্লাইড নিউজ

দীঘিনালায় খালেদা জিয়ার শাস্তির দাবীতে আ’লীগের লিফলেট বিতরণ

মোঃ আল আমিন, দীঘিনালা: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার শাস্তির দাবীতে খাগড়াছড়ির দীঘিনালায় লিফলেট বিতরণ করেছে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।
বুধবার বিকেলে উপজেলার বাবুপাড়া সংলগ্ন উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে শুরু করে বোয়ালখালী (নতুন বাজার), পুরাতন বাজার, জামতলী, দীঘিনালা বাজার, কবাখালীসহ বেশ কয়েকটি বাজারে লিফলেট বিতরণ করেছে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন।
লিফলেট বিতরণ কালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নিউটন মহাজন, যুবলীগের সাংগঠনিক নয়ন দাস, উপজেলা ছাত্রলীগ’র সভাপতি মাহাবুব আলম, বোয়ালখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মোস্তফা সওদাগর, দীঘিনালা কলেজ ছাত্রলীগ’র সভাপতি রবিউল আউয়াল প্রমুখ। এ সময় দুর্নীতিবাজ খালেদা জিয়ার ঐতিহাসিক রায় হতে যাচ্ছে আগামীকাল ৮ ফেব্রুয়ারী। এ মামলায় তাকে দুর্নীতির যথাযথ শাস্তির দাবী জানিয়ে নেতৃবৃন্দরা দীঘিনালায় লিফলেট বিতরণ করেন। খালেদা জিয়ার রায়কে ঘিরে কেউ বিশৃঙ্খলার চেষ্টা করলে আওয়ামীলীগ তার দাতভাঙ্গা জবাব ও বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে সজাগ থাকার আহবান জানান তারা।