দীঘিনালায় গাঁজাসহ দু’জন অাটক

মোঃ আল আমিন: খাগড়াছড়ির দীঘিনালায় দুই কেজি গাঁজাসহ দুজনকে অাটক করা পুলিশ। রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের অাটক করে দীঘিনালা থানার পুলিশ। অাটক

অস্তিত্ব সংকটে মহালছড়ির একমাত্র খেলার মাঠ, এ যেনো মরণফাঁদ
দীঘিনালায় মাদক বিরোধী সচেতনতামূলক সভা
খাগড়াছড়িতে এডিপিভুক্ত প্রকৌশলীদের মানববন্ধন

মোঃ আল আমিন: খাগড়াছড়ির দীঘিনালায় দুই কেজি গাঁজাসহ দুজনকে অাটক করা পুলিশ। রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের অাটক করে দীঘিনালা থানার পুলিশ।

অাটককৃতরা হলেন, কুমিল্লা চৌদ্দগ্রামের হাজিপাড়া গ্রামের রফিকমুন্সি বাড়ির মৃত অাবদুল সোবহানের ছেলে মোঃ ওসমান গণি (২৬) এবং অন্যজন হলেন, দীঘিনালা উপজেলার পশ্চিম কাঠালতলী এলাকার মৃত অাবদুল মজিদের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ অাবদুল মান্নান (৫৩)।

পুলিশ জানায়, মোঃ ওসমান গণি কুমিল্লা থেকে দুই কেজি গাঁজা নিয়ে দীঘিনালা অাসছেন, এমন সংবাদের ভিত্তিতে উপজেলার বাঙ্গালীপাড়া এলাকায় এএসঅাই পলাশ দাশ এর নেতৃত্বে চেকপোস্ট বসানো হয়| পরে ওসমান গণি মোটরসাইকেল যোগে অাসার পর তার দেহ তল্লাশি করে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়|  এসময় তার দেয়া তথ্যের ভিত্তিতে গাজা ক্রেতা অাবদুল মান্নানকেও অাটক করা হয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মোঃ সামসুদ্দিন ভুইয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান অাটক গাজা ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অাইনে মামলা দায়ের করা হয়েছে।