পানছড়িতে বিএনপির ইফতার মাহফিল

পানছড়ি প্রতিনিধি: পানছড়ি উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যাগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৫ জুন মঙ্গলবার এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার পূর্ববর্

লক্ষ্মীছড়িতে ৫১তম জাতীয় সমবায় দিবস উদযাপন
খাগড়াছড়ির পাঁচ গ্রামে বিশুদ্ধ পানি সরবরাহে রেড ক্রিসেন্ট
ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের চট্টগ্রাম মহানগর শাখার নতুন নেতৃত্বে স্নেহময় ও গুনেন

পানছড়ি প্রতিনিধি: পানছড়ি উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যাগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ৫ জুন মঙ্গলবার এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। ইফতার পূর্ববর্তী এক আলোচনা সভায় খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমএন আবছার বলেন, দেশে জোসেফ’র মতো শীর্ষ সন্ত্রাসীরা রাষ্ট্রপতির ক্ষমায় শাস্তি থেকে রেহাই পাচ্ছে। শীর্ষ মাদক ব্যবসায়ীরা আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় পালিয়ে যাওয়ার সুযোগ পাচ্ছে। কিন্তু সাবেক তিন বারের প্রধানমন্ত্রী, বিএনপি নেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখে ষড়যন্ত্রমূলক আরেকটি নির্বাচনের পাঁয়তারা চলছে।

পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি বেলাল হোসেনের সভাপতিত্বে সভায় জেলা বিএনপির সহ-সভাপতি ক্ষেত্র মোহন রোয়াজা, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, নবগঠিত জেলা ছাত্রদলের সভাপতি মো. শাহেদুল ইসলাস সুমন, সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক কুহেলী দেওয়ান ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, যুবদল সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মো. আবছার, ছাত্রদল সভাপতি নুরুল কায়েস শিমুল ও সাধারণ সম্পাদক মো. আল-আমিনসহ জেলা, উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নেতাকর্মীদের উদ্দেশে টেলি-কনফারেন্সে জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ ওয়াদুদ ভূইয়া অভিযোগ করে বলেন, পবিত্র রমজান মাসে নেতাকর্মীদের সাথে সাক্ষাত ও ইফতার করার ইচ্ছে থাকলেও আওয়ামীলীগের আজ্ঞাবহ প্রশাসনের বাধার কারণে স্বশরীরে উপস্থিত থাকতে পারছেন না। তিনি এ ঘটনার জন নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।