পানছড়িতে যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ ব্যাবসায়ী আটক

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় অস্ত্রসহ অস্ত্র ব্যাবসায়ীকের আটক করেছে যৌথ বাহিনী। এ সময় আকটকৃতদের কাছে থেকে বিদেশী একটি অস্ত্র উদ্ধার

লক্ষ্মীছড়িতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষে মারামারি, আহত ৩
খাগড়াছড়ি জিরোমাইলে সড়ক দুর্ঘটনায় ৫ পুলিশসহ আহত ৬
মানিকছড়িতে বিপুল ভোটে আওয়ামীলীগ এগিয়ে

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার পানছড়ি উপজেলায় অস্ত্রসহ অস্ত্র ব্যাবসায়ীকের আটক করেছে যৌথ বাহিনী। এ সময় আকটকৃতদের কাছে থেকে বিদেশী একটি অস্ত্র উদ্ধার করা হয়।

আইন শৃংখলা বাহিনীর সূত্র মতে জান াযায়, গোপন সংবাদের ভিক্তিতে বৃহস্পতিবার (৩১ মে) পানছড়ি সাব জোনের জোন অধিনায়ক মেজর মোঃ সোহেল আলম এর নেতৃত্বে যৌথ বাহিনীর একটি দল ১২টা থেকে দেড়টা পর্যন্ত উপজেলার পুজগাং মুখ এলাকার মিলনপুর মন্দিরের সামনে থেকে ইউএসএ ৩২ ভোরের একটি পিস্তল, ৪ রাউন্ড গুলি ও নগদ ৩০হাজার ৪শত ১৫টাকাসহ উগ্যজায় কার্বারীপাড়া এলাকার বাসিন্দা রিমাচায় মারমার ছেলে অঙ্গ্যজয় মার্মা (৪৩)‘কে আটক করে।

আইন শৃংখলা বাহিনীর সূত্র মতে আরো জানা যায়, আটক অঙ্গ্যজয় মার্মা পাহাড়ের স্বশস্ত্র সংগঠন ইউপিডিএফ এর একজন কর্মী, সে হোন্ডা চালকের আড়ালে অস্ত্র ব্যবসার সাথে জড়িত। ব্যক্তি সিএনজি যোগে পাকুজ্জ্যাছড়ি থেকে বড়কলক যাওয়ার সময় যৌথ বাহিনী আটক করে। আটককৃতকে দুপুর আড়াইটার দিকে পানছড়ি থানায় হস্থান্তর করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামমলা দায়েরের প্রস্তুতি চলছে। পানছড়ি থানা অফিসার্স ইনচার্জ মোঃ মিজানুর রহমান আটকের সত্যতা নিশ্চিত করেছেন।