• July 25, 2024

ফটিকছড়ি থানায় ওসি-এএসআই মারামারি

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি থানার শাহাব উদ্দিন নামে এক এ এস আই কে হঠাৎ বদলির ঘটনায় তুলকালাম কান্ড ঘটেছে। বিষয়টি নিয়ে বদলির আদেশ পাওয়া এ এস আই শাহাব উদ্দিন থানার ওসির সাথে বাক বিতন্ডায় লিপ্ত হন। এক পর্যায়ে তা হাতা-হাতিতে রুপ নেয়। শুক্রবার রাত দশটার দিকে থানার ওসির রুমে এ ঘটনা ঘটে ।
সূত্রমতে, পুলিশ সুপারের নির্দেশে শাহাব উদ্দিনকে বদলি করা হয়। বিষয়টি নিয়ে ওসি জাকের হোসাইন মাহমুদের সঙ্গে এ এস আই মো. সাহাবুদ্দিন বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে দুই কর্মকর্তা হাতাহাতিতে জড়িয়ে পড়লে উপস্থিত অন্য কর্মকর্তারা তাদের শান্ত করেন বলে জানা যায়। তবে পুলিশ কর্মকর্তারা হাতাহাতির বিষয়টি স্বীকার করেননি।এ ঘটনার পর হাটহাজারী সার্কেলের সহকারী পুলিশ সুপারকে দ্রুত ফটিকছড়ি থানায় পাঠানো হয়েছে। ওসি জাকের হোসাইন মাহমুদ বলেন, এসআই মো. সাহাবুদ্দিনকে বদলি করা হয়েছে। কিন্তু তিনি যেতে চাচ্ছেন না। হা-হুতাশ, কান্নাকাটি শুরু করে দিয়েছেন।
ওসি বলেন আমার কাছে কান্নাকাটি করে তো কোন লাভ নেই,বদলি তো আমি করিনাই। পুলিশ সুপার স্যারের অফিস থেকে বদলির আদেশ দেয়া হয়েছে। তবে হাতাহাতির বিষয়টি অস্বীকার করে তিনি বলেন সার্কেল এ এস পি স্যার থানায় এসেছেন তিনি বিষয়টি দেখছেন। কনস্টবল থেকে পদোন্নতি পেয়ে গত ৪/৫ মাস আগে তিনি ফটিকছড়ি থানায় যোগদান করেন বলে জানা গেছে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post