বাফুফে-এএফসি’র ফুটবল কোচেস ট্রেনিং এ অংশ নিয়েছে মানিকছড়ি ফুটবল একাডেমির পরিচালক ইমন

মানিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও এশিয়ান ফুটবল ফেডারেশন(এএফসি)’র ‘সি’ ক্যাটাগরির লাইসেন্স ফুটবল কোচেস ট্রেনিং এর ৫দিন ব্যাপি টেকন

লক্ষ্মীছড়িতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত
লক্ষ্মীছড়ির মনিকা বিশ্ব ফুটবলে আলোচিত এক নাম
মংসাজাই চৌধুরী গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে আমতলীপাড়া চ্যাম্পিয়ন

মানিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও এশিয়ান ফুটবল ফেডারেশন(এএফসি)’র ‘সি’ ক্যাটাগরির লাইসেন্স ফুটবল কোচেস ট্রেনিং এর ৫দিন ব্যাপি টেকনিক্যাল ও প্রেক্টিক্যাল সেশনে অংশ নিয়েছে মানিকছড়ি’র কৃতি সন্তান ও মানবিক সংগঠন প্রেরণার স্বপ্নদষ্ঠা ও মানিকছড়ি ফুটবল একাডেমির পরিচালক মো. ইমরান হোসেন ইমন(২২)।

উক্ত প্রশিক্ষণে অংশ নেয়ার আগে দীর্ঘ ২ মাস ব্যাপি তত্ত্বীয় ফুটবল এর ওপর প্রশিক্ষণ প্রদান করেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর টেকনিক্যাল ডিরেক্টর পল থমাস স্মলি। প্রশিক্ষণ শেষে এখন চলছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও এশিয়ান ফুটবল ফেডারেশন (এএফসি)’র ‘সি’ ক্যাটাগরির লাইসেন্স ফুটবল কোচেস ট্রেনিং এর ৫দিন ব্যাপি টেকনিক্যাল ও প্রেক্টিক্যাল সেশন।

এতে অংশ নিয়ে সফলতার স্বপ্ন দেখছেন পার্বত্য খাগড়াছড়ি জেলার মংরাজ আবাসস্থল মানিকছড়ি’র কৃতি সন্তান ও মানবিক সংগঠন প্রেরণার স্বপ্নদষ্টা আর্তমানবতার সেবক এবং মানিকছড়ি ফুটবল একাডেমির পরিচালক মো. ইমরান হোসেন ইমন (২২)। এ প্রশিক্ষণ সফলভাবে শেষ করতে পারলে তিনি হবেন বাংলাদেশের সবচেয়ে কম বয়সী প্রফেশনাল কোচ। তিনি সকলের দোয়া প্রার্থী।