Homeপাহাড়ের সংবাদখাগড়াছড়ি সংবাদ

বাফুফে-এএফসি’র ফুটবল কোচেস ট্রেনিং এ অংশ নিয়েছে মানিকছড়ি ফুটবল একাডেমির পরিচালক ইমন

মানিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও এশিয়ান ফুটবল ফেডারেশন(এএফসি)’র ‘সি’ ক্যাটাগরির লাইসেন্স ফুটবল কোচেস ট্রেনিং এর ৫দিন ব্যাপি টেকন

জোন কমান্ডার ফুটবল টুর্নামেন্ট ফাইনাল সম্পন্ন
জেলা পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে গুইমারা ফাইনালে
রামগড়ে উদ্বোধনের মধ্যে দিয়ে শুরু শেখ রাসেল ফুটবল টুর্নামেন্ট

মানিকছড়ি প্রতিনিধি: বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও এশিয়ান ফুটবল ফেডারেশন(এএফসি)’র ‘সি’ ক্যাটাগরির লাইসেন্স ফুটবল কোচেস ট্রেনিং এর ৫দিন ব্যাপি টেকনিক্যাল ও প্রেক্টিক্যাল সেশনে অংশ নিয়েছে মানিকছড়ি’র কৃতি সন্তান ও মানবিক সংগঠন প্রেরণার স্বপ্নদষ্ঠা ও মানিকছড়ি ফুটবল একাডেমির পরিচালক মো. ইমরান হোসেন ইমন(২২)।

উক্ত প্রশিক্ষণে অংশ নেয়ার আগে দীর্ঘ ২ মাস ব্যাপি তত্ত্বীয় ফুটবল এর ওপর প্রশিক্ষণ প্রদান করেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর টেকনিক্যাল ডিরেক্টর পল থমাস স্মলি। প্রশিক্ষণ শেষে এখন চলছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও এশিয়ান ফুটবল ফেডারেশন (এএফসি)’র ‘সি’ ক্যাটাগরির লাইসেন্স ফুটবল কোচেস ট্রেনিং এর ৫দিন ব্যাপি টেকনিক্যাল ও প্রেক্টিক্যাল সেশন।

এতে অংশ নিয়ে সফলতার স্বপ্ন দেখছেন পার্বত্য খাগড়াছড়ি জেলার মংরাজ আবাসস্থল মানিকছড়ি’র কৃতি সন্তান ও মানবিক সংগঠন প্রেরণার স্বপ্নদষ্টা আর্তমানবতার সেবক এবং মানিকছড়ি ফুটবল একাডেমির পরিচালক মো. ইমরান হোসেন ইমন (২২)। এ প্রশিক্ষণ সফলভাবে শেষ করতে পারলে তিনি হবেন বাংলাদেশের সবচেয়ে কম বয়সী প্রফেশনাল কোচ। তিনি সকলের দোয়া প্রার্থী।