• July 27, 2024

বড়নাল ইউনিয়ন একাদশকে হারিয়ে গোমতি একাদশ চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার: মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত ‘মাটিরাঙ্গা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে’ বড়নাল ইউনিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গোমতি ইউনিয়ন একাদশ। টুর্নামেন্টে এককভাবে ৪টি গোল করে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয়েছে চ্যাম্পিয়ন গোমতি ইউনিয়নের খোলোয়ার জনি। সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে চ্যাম্পিয়ন গোমতি ইউনিয়ন‘র ফরোয়ার্ড মোঃ আবদুস ছাত্তার।

মঙ্গলবার বিকালে মাটিরাঙ্গা মডেল হাই স্কুল মাঠে হাজার হাজার ফুটবল প্রেমী দর্শকের উপস্থিতিতে অনুষ্ঠিত প্রতিদ্বন্ধিতাপূর্ণ ফাইনাল খেলায় দ্বিতীয়ার্ধের দুই মিনিটের মাথায় প্রথম গোল করে গোমতি ইউনিয়ন একাদশের সাফায়েত। এর তিন মিনিটের মাথায় জনি দ্বিতীয় গোলটি করে দলের বিজয় নিশ্চিত করে। এরপরপরই মাঠে একক আধিপত্য গড়ে তোলে গোমতি ইউনিয়ন একাদশ। দ্বিতীয়ার্ধের ৪০ মিনিটে একের পর এক গোল বড়নালের জালে পাঠিয়ে গোল উৎসব করে গোমতি ইউনিয়ন একাদশ। উত্তেজনাপূর্ণ এ খেলায় ৬-০ গোলে বড়নাল ইউনিয়ন একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে উপজেলার ফুটবলের চারনভুমি গোমতি ইউনিয়ন একাদশ। খেলা শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মধ্যে ট্রফি ও প্রাজিমানি তুলে দেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ কামরুজ্জামান এনডিসি, পিএসসি-জি।

ফুটবলের মাধ্যমে পাহাড়ের সাম্প্রদায়িক-সম্প্রীতি সুদৃঢ় করার আহবান জানিয়ে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল বলেন, পাহাড়ী জনপদে ফুটবলকে এগিয়ে নিতে সেনাবাহিনী-সাধ্যমতো সবকিছু করছে। ফুটবলের মাধ্যমে বিভেদ নয়, ঐক্য গড়ে তুলতে হবে। ফুটবলকে এগিয়ে নিতে সকলকে একযোগে কাজ করতে হবে। ফুটবল মাঠে সোহার্দ্যপুর্ন সম্পর্ক থেকে শিক্ষা নিয়ে আমাদেরকে আলোকিত মানুষ হিসেবে তৈরী করতে হবে।

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল কাজী মোঃ শামশের উদ্দিন পিএসসি-জি, উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র মোঃ শামছুল হক প্রমুখ ।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান‘র উদ্যোগে মাটিরাঙ্গার সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভার আটটি দলের অংশগ্রহনে প্রথমবারের মতো আয়োজন করা হয় ‘মাটিরাঙ্গা গোল্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট’।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post