ভিটামিন এ+ ক্যাম্পেইন উপলক্ষে খাগড়াছড়িতে কর্ম পরিকল্পনা সভা

স্টাফ রিপোর্টার: আগামী ১৯ জানুয়ারী অনুষ্ঠিতব্য জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন দ্বিতীয় রাউন্ডের প্রচারাভিযানের অংশ হিসেবে খাগড়াছড়িতে জেলা এ্যাডভোকে

বৈসাবী’কে ঘিরে সংগঠনের নামে চাঁদাবাজি সহ্য করা হবে না
বাংলাদেশ বেতারের জনপ্রিয় অনুষ্ঠান ‘তারুণ্যের কন্ঠ’ লক্ষ্মীছড়িতে
সম্প্রীতি কনসার্টের মধ্যদিয়ে গুইমারা রিজিয়নে পালিত হলো ২দিন ব্যাপী শান্তি চুক্তির ২২তম বর্ষপূর্তি

স্টাফ রিপোর্টার: আগামী ১৯ জানুয়ারী অনুষ্ঠিতব্য জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন দ্বিতীয় রাউন্ডের প্রচারাভিযানের অংশ হিসেবে খাগড়াছড়িতে জেলা এ্যাডভোকেসী ও কর্ম পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। ক্যাম্পেইন সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি জেলা সিভিল সার্জনের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভার আয়োজন করা হয়।

কর্মশালায় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ে বিস্তারিত আলোচনা ও কর্ম পরিকল্পনা তুলে ধরেন খাগড়াছড়ির সিভিল সার্জন ডাক্তার মো. শাহ্ আলম।

এসময় খাগড়াছড়ি জেলা প্রশাসনের সহকারী কর কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার সাহা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিন, খাগড়াছড়ি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলা ও একটি পৌরসভার ৯৯১টি কেন্দ্রে ৬-১১ মাস বয়সী ১২ হাজার ৭০১ জন শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। ১২-৫৯ মাস বয়সী ৮৪ হাজার ৯২০ জন শিশুকে খাওয়ানো হবে একটি করে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল।

খাগড়াছড়ি জেলা সিভিল সার্জন ডাক্তার মো. শাহ্-আলম জানান, এই ক্যাম্পেইনে ১ হাজার ৯৮০ জন স্বাস্থ্যকর্মী মাঠে কাজ করবেন।