চট্টগ্রাম সংবাদশিরোনামস্লাইড নিউজ

ভূজপুর থানায় গাড়ী উপহার দিলেন সমাজসেবক সাদী

ফটিকছড়ি প্রতিনিধি: সামাজিক দায়বদ্ধতায় পুলিশকে সহযোগিতার অংশ হিসেবে জননিরাপত্তার কাজে ভূজপুর থানায় ব্যবহারের জন্য ১ টি টাটা পিকআপ গাড়ী প্রদান করেছেন

বিশিষ্ট শিল্পপতি লার্ক পেট্রোলিয়াম কোম্পানী লি: এর ব্যাবস্থাপনা পরিচালক ও সমাজসেবক ফটিকছড়ির জননন্দিত আওয়ামীলীগ নেতা সাদাত আনোয়ার সাদী। গত ১৫ জানুয়ারি, ২০১৮ইং সোমবার বিকালে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা পিপিএম ও ভূজপুর থানার অফিসার ইনচার্জ জনাব আবদুল লতিফ এর নিকট গাড়ীর চাবি হস্তান্তর করেন। এসময় চট্টগ্রাম জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা ও বিভিন্ন থানার আগত অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, তিনি গত মাসেও ফটিকছড়ি থানায় দুই পিকআপ ভ্যান গাড়ী প্রদান করেন। সময় বিশিষ্ট শিল্পপতি সমাজসেবক সাদাত আনোয়ার সাদী বলেন, ফটিকছড়ি উপজেলায় আইন শৃঙ্খলা উন্নয়নে গাড়ীগুলো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মহিউদ্দিন মাহমুদ সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মোঃ মশিউদ্দৌলা রেজা পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) জনাব এ কে এম এমরান ভূঞাসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন থানার অফিসার ইনচার্জও উপস্থিত ছিলেন।