খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমহালছড়িস্লাইড নিউজ

মহালছড়িতে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন

মহালছড়ি  প্রতিনিধি: খাগড়াছড়ির মহালছড়িতে একমাত্র প্রতিষ্ঠান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর উদ্বোধন এবং প্রতিষ্ঠানের ভবণ নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপনের ফলক উন্মোচন করা হয়। ৪ জানুয়ারী

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ প্রতিষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্যজেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এসময় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য জুয়েল চাকমা, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি নিলোৎপল খীসা, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ এর বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এড. সুপাল চাকমা, মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান ও সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সভাপতি ক্যাচিংমিং চৌধুরী, মহালছড়ি উপজেলা ক্রীড়া সম্পাদক রোকন মিয়া, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ এর সভাপতি টিকো চাকমা, মহালছড়ি উপজেলা যুবলীগ এর সাধারন সম্পাদক রেজাউল হক মাসুদ, মহালছড়ি উপজেলা ছাত্রলীগ এর সভাপতি জিয়াউর রহমান জিয়া, সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অধ্যক্ষ চাইথোয়াই মারমা, উপাধ্যক্ষ কংজরী মারমাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। শিক্ষার জন্য এ সরকার যে কোন ধরণের চ্যালেঞ্জ মোকাবেলা করতেও প্রস্তুত রয়েছে। বছরের প্রথম দিনে সকল কোমলমতি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে পাঠ্য পুস্তক বিতরন করা সরকারের জন্য একটি বড় চ্যালেঞ্জ ছিল। সেই চ্যালেঞ্জ মোকাবেলা করতে একমাত্র শেখ হাসিনার সরকারই সক্ষম হয়েছেন। এ সরকারের আমলে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। বিশেষ করে শিক্ষা, কৃষি, বিদ্যুৎ ও রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে আগামী জাতীয় নির্বাচনে সকলের অংশগ্রহনের মাধ্যমে আওয়ামীলীগ এর প্রতীক নৌকায় ভোট দানের আহবান জানান।