মহালছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার মানিকছড়ি নামক দুর্গম এলাকায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ প্রদান করেছে স

রামগড় সীমান্তে মানসিক অসহায় নারীকে রেড ক্রিসেন্টের কাছে হস্তান্তর
গুইমারা রিজিয়ন কমান্ডার দুর্গম ইন্দ্রসিং পাড়ায় ক্রীড়া সামগ্রী বিতরণ করলেন
লক্ষ্মীছড়িতে সামাজিক বাল্যবিবাহ ও শিশু নির্যাতন প্রতিরোধে ইউনিয়ন সমন্বয় সভা

মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার মানিকছড়ি নামক দুর্গম এলাকায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ প্রদান করেছে সেনাবাহিনী।

২৯ সেপ্টেম্বর শনিবার সকাল ৯টায় শুরু হয়ে টানা দুপুর ১টা পর্যন্ত প্রায় ২ শতাধিক রোগীকে মহালছড়ি জোনের আর এম ও ক্যাপ্টেন মো: ইমরান জুয়েল এর মাধ্যমে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষুধ প্রদান করা হয়। এ সময় এলাকার হেডম্যান-কার্বারী ও গন্যমান্য বর্গগণ উপস্থিত ছিলেন।

বিভিন্ন সময় এলাকায় গরীব দুঃখীরা টাকা পয়সার অভাবে বিনা চিকিৎসায় মৃত্যু বরণ করতে হয়। এলাকার অবস্থা ও জনগণের দুর্বিষহ জীবন যাপনের কথা বিবেচনা করে জোনের পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষুধ বিতরণের পরিকল্পনা গ্রহণ করা হয়। কারণ সেনাবাহিনী সব সময় দুঃখী ও অসহায় মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছে। মহালছড়ি জোনের আওতাধীন সকল দুর্গম এলাকায় গিয়ে এ ধরণের কর্মসূচী গ্রহণ করা হয়ে থাকে বলে এমনটাই জানান সেনাবাহিনীর ডাক্তার।