• July 27, 2024

মহালছড়িতে হত্যা মামলার এজাহারভুক্ত আসামীকে অস্ত্রসহ আটক করেছে সেনাবাহিনী

 মহালছড়িতে হত্যা মামলার এজাহারভুক্ত আসামীকে অস্ত্রসহ আটক করেছে সেনাবাহিনী

মহালছড়ি প্রতিনিধি: মহালছড়িতে সেনা অভিযানে ৯ আগষ্ট ভোর ৩ টায় দুরছড়ি এলাকা থেকে বিরাজ মনি চাকমা (৩৮) নামে একজনকে অস্ত্রসহ আটক করেছে মহালছড়ি জোনের সেনাবাহিনী। গোপন তথ্যের ভিত্তিতে মহালছড়ি জোন এর সেনাবাহিনী বিশেষ অভিযান পরিচালনা করে।

সেনা স‚ত্রে জানা গেছে, বিরাজ মনি চাকমা ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এর মূল সংগঠনে থেকে দীর্ঘদিন যাবত দুরছড়ি এলাকায় চাঁদাবাজি,হত্যা ও ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত ছিল এবং ২০১৮ সালে তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা হত্যা মামলায় তিনি অন্যতম আসামি ছিলেন।

বিরাজ মনি চাকমা কে গ্রেপ্তার করার পর তল্লাশি করে তার কাছ থেকে একটি চাইনিজ পিস্তল, একটি ম্যাগাজিন, চার রাউন্ড এ্যামোনিশন, চাঁদা সংগ্রহের রশিদ বই, মোবাইল ও ব্যক্তিগত ব্যাগ উদ্ধার করা হয়। আটক ব্যক্তি রাঙ্গামাটির নানিয়ারচর থানার জিও নম্বর ১১৪/১৮ ধারা ১৪৮/১০৯/৩২৪/৩২৬/৩০৭/৩০২/৩৪ এবং প্যানেল কোড ১৮৬০ মামলার এজাহারভুক্ত আসামি। নিরাপত্তা বাহিনীর তল্লাশি অভিযান শেষে মহালছড়ি জোনে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয। আসামিকে জিজ্ঞাসাবাদ শেষে মহালছড়ি থানায় হস্তান্তর প্রক্রিয়া চলছে।

মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুনুর রশিদ জানান, বিরাজ মনি চাকমা নামে একজনকে আটক করেছে শুনেছি। তবে এখনো থানায় হস্তান্তর করেনি। থানায় হস্তান্তর করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post