মাটিরাঙ্গায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শেখ আহমেদ‘র দাফন সম্পন্ন

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা: যথাযথ রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শেখ আহমেদ‘র দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় জা

খাগড়াছড়িতে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
ব্যাক্তি উদ্যোগে এবার শীতবস্ত্র বিতরণ করলেন এক মারমা তরুন
মানিকছড়িতে ৬ ছাত্রলীগের নেতা বহিস্কার

অন্তর মাহমুদ,মাটিরাঙ্গা: যথাযথ রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা শেখ আহমেদ‘র দাফন সম্পন্ন হয়েছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে মাটিরাঙ্গা কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে প্রথম নামাজে জানাজা শেষে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুলিশের একটি সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার প্রদান করেন। এর আগে মাটিরাঙ্গা ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ আলী ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ জাতীয় পতাকায় আছ্ছাদিত কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে মুসলিমপাড়া কেন্দ্রীয় কবরস্খানে দাফন করা হয়। বীর মুক্তিযোদ্ধা শেখ আহমেদ ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেন। মৃত্যুর পুর্ব মুহুর্ত পর্যন্ত তিনি মাটিরাঙ্গা পৌরসভার ৭নং ওয়ার্ডের বলিটিলা এলাকায় স্থায়ীভাবে বসবাস করতেন। দীর্ঘদিন রোগ ভোগের পর সোমবার রাত ৮টার দিকে নিজ বাড়িতে মৃতে্যু বরণ করেন। এদিকে বীর মুক্তিযোদ্ধা শেখ আহমেদ‘র মৃত্যুতে শোক প্রকাশ করে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আবুল হাসেম, খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃ হারুন।