মানিকছড়িতে ইয়াবা সেবন, ২ জনকে জেল

আলমগীর হোসেন,খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়িতে ভ্রাম্যমাণ আদালতে ইয়াবা সেবন করার অপরাধে মানিকছড়ি গুচ্ছ গ্রামের মো: আবু জাফরের ছেলে মো: রাসেল (২৯) কে তিন

দ্রব্যমূল্যের উদ্যগতির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সিন্দুকছড়ি ইউনিয়ন বিএনপি
মানিকছড়ির মানবিক সংগঠন ‘প্রেরণা’র ‘শুভেচ্ছাদূত’ মনোনিত হয়েছেন সাংবাদিক আবদুল মান্নান
মানিকছড়ি-লক্ষ্মীছড়ি সড়কে ব্রিজ নির্মাণ কাজে নিয়ম-নীতি কী মানা হচ্ছে ?

আলমগীর হোসেন,খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়িতে ভ্রাম্যমাণ আদালতে ইয়াবা সেবন করার অপরাধে মানিকছড়ি গুচ্ছ গ্রামের মো: আবু জাফরের ছেলে মো: রাসেল (২৯) কে তিন মাস ও তার সঙ্গী মানিকছড়ির সদর গরু বাজার এলাকার মৃত- মনু মিয়ার মেয়ে নাছিমা আক্তার সাথী(১৯) কে এক মাস জেল দেয়া হয়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ২৬ ধারার অপরাধে দোষী সাব্যস্ত হলে বিনাশ্রম জেল দিয়েছে মানিকছড়ি উপজেলার সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেড রুবাইয়া আফরোজ।

পুলিশ সুত্রে জানা যায় মো: রাসেল প্রতিনিয়ত এক জন মাদক সেবনকারী তার দুই হাত অকেজু বিধায় তার সহযোগী পাটনার হিসাবে নাছিমা আক্তার সাথীকে নিয়ে ১৯ অক্টোবর রাত ৮টা মানিকছড়ি গুচ্ছগ্রাম নিজ বাসায় প্রতিদিনের মত সেবনে বসার সংবাদ পেলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেবন অবস্থায় ও আসামীদের সাথে দুইটি টেবলেটসহ হাতে নাতে তাদেরকে আটক করে। পরে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া আফরোজ ভ্রম্যমাণ আদালতে এই রায় দেন।