Homeস্লাইড নিউজশিরোনাম

রাঙ্গুনিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ার নিশ্চিন্তাপুর-সেগুনবাগান সড়কে সিএনজি চালিত ট্যাক্সি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র হতাহত হয়েছে। নিহতের নাম

ফটিকছড়িতে বিএনপির গণসংযোগে হামলা, প্রার্থী কর্ণেল বাহারসহ আহত ২০
ফটিকছড়িতে গার্মেন্টস কর্মীর করোনা পজিটিভ
ফটিকছড়িতে ১৯ মামলার আসামী মাদক সম্রাট ফরিদ আটক

রাঙ্গুনিয়া প্রতিনিধি: রাঙ্গুনিয়ার নিশ্চিন্তাপুর-সেগুনবাগান সড়কে সিএনজি চালিত ট্যাক্সি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্র হতাহত হয়েছে। নিহতের নাম মো. বদিউল আলম সওদাগর (৫৫)। তিনি চন্দ্রঘোনা লিচুবাগানের প্রতিষ্ঠিত মাংস ব্যবসায়ী। গতকাল সোমবার সকালে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। গুরুতর আহত পুত্র মোহাম্মদ রাজু (২৫) কে চন্দ্রঘোনা মিশন হাসপাতালে ভর্তি করা হয়।
জানা যায়, উপজেলার হোছনাবাদ ইউনিয়নের নিশ্চিন্তাপুর-সেগুনবাগান সড়কে গত রোববার বিকালে ব্যবসায়ীক কাজে নিশ্চিন্তাপুর থেকে লিচুবাগান আসার পথে বিপরীত থেকে আসা সিএনজি ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহী পিতা-পুত্র দু’জন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে নেওয়া হয়। বদিউল আলম সওদাগরের অবস্থা আশংকাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকাল সাড়ে ৬টায় মৃত্যু হয়।