• July 27, 2024

রামগড়ে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল,চ্যাম্পিয়ন ট্রপি বিতরণ

রতন বৈষ্ণব ত্রিপুরা,রামগড়: রামগড়ে ১৯টি ফুটবল সংগঠনের অংশ গ্রহনের মধ্যে দিয়ে “জীবন একটাই তাকে ভালোবাসুন, মাদক থেকে দুরে থাকুন, অবসর সময় খেলাধুলায় ব্যয় করুন” এ শ্লোগানকে সামনে রেখে মাষ্টার পাড়া ফুটবল টুর্ণামেন্ট ২০২০ ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

১২অক্টোবর সোমবার বিকাল ৪টায় রামগড় ষ্টেডিয়াম মাঠে মারমা উন্নয়ন সংসদ একাদশ বনাম জেপি স্কোয়াড একাদশের অংশগ্রহনে এ খেলা অনুষ্ঠিত হয়। রামগড় পৌরসভার প্যানেল মেয়র ১ মো: আহসান উল্লাহ এর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে বক্তব্য প্রদানের মধ্যে দিয়ে চ্যাম্পিয়ন ও রানার আপদের মাঝে পুরস্কার তুলেদেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান জনাব কংজরী চৌধুরী। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত থেকে পুরস্কার তুলেদেন সাবেক জেলা পরিষদ সদস্য ও মারমা উন্নয়ন সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মংপ্রু চৌধুরী, ওসি সামসুজ্জামান, ওসি তদন্ত মনির হোসেন, আবাসিক মেডিকেল অফিসার ডা: আব্দুল রহিম, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজী আলমগীর,স্থানীয় সাংবাদিক প্রমুখ। এতে আরো উপস্থিত ছিলেন খেলা পরিচালনা কমিটির সদস্য-সদস্যাসহ এলাকার ক্রীড়ামুদি দর্শকবৃন্দ ।

এসময় প্রধান অতিথি বলেন- ১৯২০সালের সাবেক মহকুমা শহরের আগের ক্রীড়া,সাংস্কৃতিক,শিক্ষা,সবদিক থেকে সুনাম আবার নতুন করে ফিরিয়ে আনতে হবে। তিনি আরো বলেন-বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার।সে ক্ষেত্রে অত্র এলাকায় আরো বেশি বেশি বিভিন্ন খেলাধুলার টুর্ণামেন্টসহ বিভিন্ন খেলাধুলা নিয়মিত চালু রাখতে হবে। পরে খেলা পরিচালনা কমিটির হাতে নগদ ১লক্ষ টাকা অনুদান হিসেবে প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। অপরদিকে কমিটির পক্ষ থেকে অতিথি ও সাবেক খেলোয়ারের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন।

খেলায় মারমা উন্নয়ন সংসদ একাদশ- ৪-০ গোলে জেপি স্কোয়াড একাদশকে পরাজিত করে টুর্ণামেন্টে চ্যাম্পিয়নের গৌরব অর্জন করে। গত ২ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ভাবে রামগড় মিমি ষ্টেডিয়াম মাঠে মাষ্টার পাড়া মার্মা ক্রীড়া সংঘ আয়োজনে খেলার শুভ উদ্বোধন করা হয়।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post