• June 20, 2024

রামগড়ে বিজিবি’র ৪২তম কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন

 রামগড়ে বিজিবি’র ৪২তম কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন

রামগড় প্রতিনিধি:  রামগড়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কার্যক্রমকে তৃণমূল পর্যায়ে মানুষের দোরগোড়ায় পৌঁছাদেয়ার লক্ষ্যে রামগড় ৪৩বিজিবি জোন এর সহযোগিতায় ৪২তম কম্পিউটার প্রশিক্ষণ ক্লাসের শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার(১৩ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় রামগড় বিজিবি জোন মহিলা কল্যাণ সমিতি প্রশিক্ষণ হলরুমে ৪৩ বিজিবি জোন এর ষ্টাফ অফিসার সহকারী পরিচালক রাজু আহম্মেদ পিবিজিএমএস প্রধান অতিথি থেকে উক্ত কার্যক্রম শুভ উদ্বোধন করেন। জোনের ষ্টাফ অফিসার সহকারী পরিচালক রাজু আহম্মেদ বক্তব্যে বলেন, রামগড় ৪৩ বিজিবি জোন প্রতিনিয়ত বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্য কম্পিউটার প্রশিক্ষণসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় রামগড় জোন সীমান্তে অপারেশনাল এবং দৈনন্দিন কার্যক্রমের পাশাপাশি এলাকায় শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এবং এলাকার আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে, তারই ধারাবাহিতকায় একটি অন্যতম কার্যক্রম হচ্ছে বেকার যুবক-যুবতীদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা।

তিনি আরো বলেন, এই প্রশিক্ষণ আগ্রহ সহকারে গ্রহণ করে আপনাদের ব্যক্তি জীবনসহ দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখবেন এবং এলাকার উন্নয়নে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। অনুষ্ঠানে নায়েক আকবর এর সঞ্চালনায় ৪৩বিজিবি জোন জেসিও ঠান্ডু মিয়া, বিজিবি সদস্য, প্রশিক্ষক হেলাল উদ্দিন ও সহকারী প্রশিক্ষক ডলিপ্রু মারমা সহ প্রশিক্ষণার্থী এবং স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post