খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদলক্ষ্মীছড়িশিরোনামস্লাইড নিউজ

লক্ষ্মীছড়িতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছ। ১৪ ডিসেম্বর দিবসটি পালন উপলক্ষে লক্ষ্মীছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যালয় হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী প্রধান অতিথির বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাব খন্দকার, উপজেলা হিসাব রক্ষণ অফিসার মনোয়ার সাগর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সারওয়ার ইউসুফ জামাল, উপজেলা রিসোর্স সেন্টার’র প্রশিক্ষক অসিম কুমার সাহা, লক্ষ্মীছড়ি মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক হালিমা বেগম ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন বেপারি।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা শিক্ষা অফিসার সুভাশীষ বড়ুয়া। বক্তারা দিবসটির তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন। আগামী প্রজন্ম বিশেষ করে শিক্ষার্থীরা শহীদ বুদ্ধিজীবী দিবসটির ইতিহাস যেনো সঠিক ভাবে জানতে পারে সেজন্য শিক্ষকদের বিশেষ নজর দেয়ার আহবান জানান।

এছাড়াও রচনা প্রতিযোগীতাসহ এই দিবসটির গুরুত্ব তুলে ধরে যে সকল শিক্ষাথীরা ভালো লেখা জমা দিবে তাদের থেকে বাছাই করে ৫জনকে বিশেষ পুরস্কার দেয়ার ঘোষণা দেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো: ইয়াছিন।