খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদমাটিরাঙ্গাশিরোনামস্লাইড নিউজ

সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সন্ত্রাসীদের বয়কট করতে হবে- ব্রি. জে. এ কে এম সাজেদুল

স্টাফ রিপোর্টার: সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সন্ত্রাসীদের বয়কট করতে হবে মন্তব্য করে খাগড়াছড়ির ২৪ আর্টিলারি ব্রিগেড, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম সাজেদুল ইসলাম বলেছেন, পাহাড়ে যারাই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করবে তাদেরকে কঠোর হাতে দমন করা হবে। ৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোনের উদ্যোগে বৃহস্পতিবার স্থানীয় হেডম্যান-কার্বাবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন কথা বলেন তিনি।

৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি মাটিরাঙ্গা জোনের অধিনায়ক লে. কর্ণেল মো: রাইসুল ইসলাম’র সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে জোন উপ-অধিনায়ক মেজর ইমরাউল কায়েস ইমরুল, গুইমারা রিজিয়নের জিটুআই মেজর মইনুল আলম, জোন সিকিউরিটি অফিসার মেজর মাজহারুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভীষন কান্তি দাশ, মাটিরাঙ্গা থানার ওসি মো: জাকির হোসেন, গুইমারা থানার ওসি মো: গিয়াস উদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা আ.লীগ সভাপতি ও পৌর মেয়র শামসুল হক, সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান আবুল হাশেম, উপজেলা যুবলীগ সভাপতি রফিকুল ইসলাম, হেডম্যান-কার্বারী, শিক্ষক, সাংবাদিক, জন প্রতিনিধিসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি আরো বলেন, সন্ত্রাসী ও চাঁদাবাজি বন্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আইন-শৃঙ্খলা ও জনগনের জান মাল সুরক্ষায় সকলকে সজাগ থেকে নিরাপত্তা বাহিনীকে সহয়তার আহবানও জানান তিনি।

মতবিনিময় সভা শেষে এলাকার বিভিন্ন প্রতিষ্ঠান এবং দু:স্থ ও অসহায় লোকদের মধ্যে ঢেউ টিন, চাল ও নগদ অর্থ প্রদান করেন প্রধান অতিথি।