উপজেলা নির্বাচন মাটিরাঙ্গা: রফিকুল ইসলামের সর্মথনে মিছিল

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধীতা করতে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মো: রফিকুল ইসলাম। সকাল ১০টার দিকে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মোঃ শামছুল হক ও যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরার হাত থেকে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এ সময় উপজেলা আওয়ামীলীগ নেতা হুমায়ুন মোর্শেদ খানসহ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ পর পরই তার সমর্থিত আওয়ামীলীগ সহ বিভিন্ন সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করে তাৎক্ষনিক একটি মিছিল বের করেন। ‘রফিক ভাই এগিয়ে চলো,আমরা আছি তোমার সাথে” এই স্লোগানে স্লোগানে মুখরিত হয় শহরের প্রধান সড়ক। মিছিলে নেতৃত্বদেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এরশাদুজ্জামান, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজলা যুবলীগ সভাপতি মো: দেলোয়ার হোসেন পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মো: আলা উদ্দিন, পৌর সেচ্ছাসেবকলীগ সভাপতি মো: শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক মো: আবুল খায়ের, পৌর শ্রমিকলীগ সভাপতি আবুল কালাম আলম, বেলছড়ি ইউনিয়ন যুবলীগ সভাপতি আমির হোসেন।

প্রায় ২ শতাধিক নেতাকর্মী সকাল সাড়ে ১০টার দিকে চেয়ারম্যান পদে মো: রফিকুল ইসলামকে নিজেদের সমর্থন জানিয়ে বের হওয়া একটি মিছিল উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এ সময় বিভিন্ন নেতাকর্মীরা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করায় মো: রফিকুল আলমকে শুভেচ্ছা জানান।

Read Previous

মানিকছড়িতে রেড ক্রিসেন্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

Read Next

লামায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ