গুইমারায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত

শাহ আলম রানা, গুইমারা: সামাজিক দুরত্ব বজায় রেখে গুইমারা উপজেলার অসহায়, দরিদ্র, কর্মহীন ও স্বল্প আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।
১৪জুন রবিবার সকালে গুইমারা গর্ভ: মডেল স্কুল মাঠ ও মুসলিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গুইমারা উপজেলার মোটর সাইকেল চালক সমিতির সদস্যসহ বিভিন্ন কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেমং মারমা।
করোনা ভাইরাস (কোভিড-১৯) মহামারী উত্তরণে সামাজিক দুরত্ব বজায় রেখে কর্মহীন ও অসহায় নিম্ন আয়ের মানুষদের কষ্ট লাগবে ধারাবাহিক ভাবে ত্রান বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন তিনি।
এসময় গুইমারা সদর ইউপি’র ৩শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে বলে নিশ্চিত করছেন চেয়ারম্যান মেমং মারমা। এধারা কোভিট-১৯ সংক্রমন শেষ না শেষ ননা হওয়া পছন্দ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক (ভা:) বাবলু হোসেন,ইউপি সদস্য ঝনার্ধন সেন, উশ্যেপ্রু মারমা সহ গুইমারা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

Read Previous

মানিকছড়িতে কৃষক শ্রমিকলীগ নেতা-কর্মীর মাঝে ত্রাণ সহায়তা প্রদান

Read Next

রামগড়ে আধিপত্য বিস্তার ও মসজিদ কমিটি’র বিরোধের জের ধরে রণক্ষেত্র, আহত ৩