পানছড়িতে বিজিবি লোগাং জোনের উদ্যোগে মতবিনিময় সভা, অনুদান বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি: পানছড়ি উপজেলায় বৃহস্পতিবার পানছড়ি ব্যাটালিয়ন ৩বিজিবি লোগাং জোন এর পানছড়ি সদর দপ্তরে জোন কমান্ডার লেঃ কর্ণেল রুবায়েত আলম গরীব ও দুঃস্থদের মাঝে সেলাই মেশিন, চিকিৎসা ও দূর্গাপুজা পালনের জন্য অনুদান বিতরণ ও স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবর্গ, সরকারী দপ্তরের প্রধান ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে।

জনকল্যাণ মূলক কর্মসূচির আওতায় জনসাধারণের কর্মসংস্থানের ব্যবস্থা হিসাবে সেলাই মেশিন, চিকিৎসার জন্য আর্থিক সাহায্য এবং দূর্গাপূজা উপলক্ষে আর্থিক প্রদান বিতরন করা হয়। এসময় জোন অধিনায়ক উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, ৩বিজিবি লোগাং জোন কতৃক এলাকার শান্তি সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে এসকল খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে। তিনি আরো বলেন, এলাকার বাঙ্গালী ও ক্ষুদ্র নৃ-গোষ্টির জনসাধারণের মধ্যে সহ-অবস্থান নিশ্চিতের মাধ্যমে এলাকার সম্প্রীতি বজায় রাখার লক্ষে ৩বিজিবি নিরলসভাবে সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে।

খাদ্য সামগ্রী প্রদান শেষে অধিনায়ক বলেন, লোগাং জোন এলাকায় শান্তি, সম্প্রীতি বজায় রাখাসহ জনকল্যাণ মূলক কর্মসূচীর আওতায় অনুদান প্রদান অব্যাহত থাকবে বলে উপস্থিত সবাইকে অবহিত করেন। এছাড়া সকাল ১১টার দিকে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবর্গ, প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, ৩বিজিবি লোগাং জোন উপ-অধিনায়ক মেজর জাহিদ, ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান মোঃ নাজির হোসন, পানছড়ি থানার ওসি আনচারুল করিম।

Read Previous

আর্থ-সামাজিক উন্নয়নে সেনাবাহিনীর উদ্যোগে এবার কম্বল কারখানার উদ্বোধন

Read Next

খাগড়াছড়ির ৯ উপজেলায় ৫০টি পূজা মন্ডপে দুর্গোৎসবের প্রস্তুতি শেষ পর্যায়