বঙ্গবন্ধু’র জন্ম শত বার্ষিকীতে লক্ষ্মীছড়িতে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন

স্টাফ রিপোর্টার: পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যেগে এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এর বাস্তবায়নে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান’র জন্ম শত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

১৯ জুলাই রবিবার সকাল ১১ টায় লক্ষ্মীছড়ি কমিউনিটি সেন্টারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর জন্ম শত বার্ষিকী উপলক্ষ্যে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈচিং এমপি। এ ঘোষণার পর পরই লক্ষ্মীছড়ি উপজেলায় বিভিন্ন প্রতিষ্ঠানে চারা বিতরণ করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য বাবু রেম্রাচাই চৌধুরী।

এসময় উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী, উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন বেপারী, উপজেলা কৃষি কর্মকর্তা সফিকুল ইসলাম ভূইয়াসহ স্থানীয় কৃষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন। লক্ষ্মীছড়ি উপজেলা কৃষি কর্মকর্তা সফিকুল ইসলাম ভূইয়া জানান এ উপজেলায় ১১হাজার চারা বিতরণ করা হবে পর্যায়ক্রমে।

এদিকে একই সময়ে মাষ্টার পাড়া এলাকায় একটি পাড়া কেন্দ্রে ভিডিওি কন্ফারেন্সে যোগ দিয়ে বৃক্ষরোপন কর্মসূচিতে অংশ নেন লক্ষ্মীছড়ি উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরী।

Read Previous

ফটিকছড়িতে হত্যা মামলার আসামি আটক, অস্ত্র ও গুলি উদ্ধার

Read Next

রামগড়ে পারিবারিক কলহের জেরে মা-মেয়ে আহতের ঘটনায় আটক ৪