রামগড়ে কিশোরীকে ধর্ষণের অভিযোগ থানায় মামলা

রতন বৈষ্ণব ত্রিপুরা: রামগড় উপজেলার ১নং ইউনিয়নের লাচারি পাড়াস্থ বড় খেদা নামক এলাকায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ধর্ষক রামগড় পৌরসভা ১ নং ওয়ার্ডের বল্টুরামটিলা গ্রামের আলমাস মিয়ার ছেলে মনোয়ার হোসেন (২২) বর্তমানে পলাতক রয়েছে।
ভিকটিমের মা ওয়াপ্রু মারমা জানান, ঘটনার দিন বুধবার বাজারবার থাকায় মেয়েকে বাড়িতে রেখে সবাই খরচ করতে রামগড় বাজারে  আসে, ফিরে এসে মেয়েকে বাড়িতে না পেয়ে হতাশ হয়ে পরি। বাসায় একা পেয়ে বখাতে  মনোয়ার হোসেন জোর পূর্বক তার মেয়েকে তুলে নিয়ে দিনভর ধর্ষণ করে রাত ২টার সময় তাকে ছেড়ে দেয়।
স্থানীয় ইউপি মেম্বার থৈইমং জানান, বুধবার বিকেল থেকে অনুশে মারমা কে খুঁজে না পাওয়ায়, আত্মীয়-স্বজনরা আতঙ্কে থাকেন। গভীর রাতে মেয়ে অসুস্থ অবস্থায় ফিরে আসার পর তিনি ঘটনা জেনে আইনি ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেন।
অনুসন্ধানে পাওয়া গেছে, এ ঘটনা যানাজানির পর বখাতের পিতাসহ স্থানীয় কিছু লোকজন নিয়ে ভিকটিমের পরিবারের সাথে গোপনে দেড় লক্ষ্য টাকার বিনিময়ে সমাধান করার চেষ্টা করে।
আরো যানাযায়, ধর্ষক মনোয়ার হোসেন মাসতিনেক আগে মানিকছড়ি উপজেলা থেকে এক মারমা যুবতীকে বিয়ের প্রলোভন দেখিয়ে কৌশলে রামগড়ে নিয়ে আসার পর বিষয়টিও গোপনে মেয়ের পরিবারের কাছে ফেরতদিয়ে ধামাচাপাদেয় বখাতের পরিবারের লোকজন।
রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃ সামসুজ্জামান এ প্রতিনিধিকে জানান,  ভিকটিমের মা ওয়াপ্রু মারমা বাদি হয়ে রামগড় থানায় ১টি ধর্ষণ  মামলা দায়ের করেছেন। অপরাধীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে । পরীক্ষার জন্য ভিকটিমকে জেলা সদর হাসপাতালে নেয়া হয়েছে বলে তিনি জানান।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post