রামগড়ে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত

রামগড় প্রতিনিধি: রামগড়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় পরিষদ হল রুমে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবসটি আলোচনার সভার মধ্যদিয়ে সীমিত পরিসরে পালন করা হয়েছে।
বিশ্বব্যাপী মহামারি করোনা পরিস্থিতি বিবেচনায় দিবসটির এবারের প্রতিপাদ্য- ‘তথ্য অধিকার সংকটে হাতিয়ার’ ও স্লোগান: ‘সংকটকালে তথ্য পেলে জনগণের মুক্তি মেলে’ নিধারণের মধ্যেদিয়ে উপজেলা প্রশাসনের উদ্যোগে রামগড়ে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস-২০২০ স্বাস্থ্যবিধি মেনে পালন করা হয়েছে। এসময় রামগড় জেলা তথ্য অফিসার বিশ্ব নাথ মজুমদার স্বাগত  বক্তব্যে বলেন, জনগণের তথ্য অধিকার নিশ্চিত করার লক্ষ্যে প্রতিবছর আন্তর্জাতিকভাবে দিবসটি উদযাপন করে আসছে।
সভায় উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) সজীব কান্তি রুদ্র এর সভাপতিত্বে বক্তব্য রাখেন – রামগড় থানার ভারপ্রাপ্ত ওসি ও (তদন্ত ওসি) মনির হোসেন, স্থাস্থ্য ও প,প কর্মকর্তা ডাঃ প্রতীক সেন, প.প কর্মকর্তা ডাঃ মাসুদ মামুন, প্রভাষক  মোস্তাফিজুর রহমান, তথ্য আপা শাপলা আক্তার, সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, করিম শাহ ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক  শাহআলমসহ প্রমূখ।
এসময় উপস্থিত  ছিলেন বিভিন্ন দপ্তরের সরকারী- বেসরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিজিবি-আনসার প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ স্থানীয় সাংবাদিক বৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post