• May 14, 2024

রামগড়ে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রামগড় প্রতিনিধি: সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক, দুনীতিমুক্ত মানবিক যুব সমাজ গড়ার অঙ্গীকার নিয়ে রামগড় উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

১১ নভেম্বর বুধবার সকাল সাড়ে ১০টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগ প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন এবং বেলুন উড়িয়ে রামগড় বাজারের প্রধান প্রধান সড়কে র্যারী শেষে দলীয় কার্যালয়ে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে সংগঠনটির নেতাকর্মীরা।

জেলা যুবলীগের সদস্য জসিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল কাদের, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী।

এ সময় বক্তাগন বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত করেন এই সংগঠন। গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের বিনিময়ে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, রামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি আছান উল্যাহ, সাধারণ সম্পাদক ছলিম উল্যাহ, যুবলীগ নেতা কাজী জিয়াউল হক শিপন, যুবলীগ নেতা সুমন বড়ুয়া, যুবলীগ নেতা খাজা নাজিম উদ্দিন-জন্টু, যুবলীগ নেতা নাছির উদ্দিন, যুবলীগ নেতা মো: শাহজাহান সহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post