সজিব হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার দাবিতে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি

স্টাফ রিপোর্টার: সন্ত্রাসীদের গুলিতে নিহত মাইক্রোবাস চালক সজিব হাওলাদার হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেফতারপূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তি ও নিহতের পরিবারকে আর্থিক সহায়তা প্র্রদানের দাবিতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দিয়েছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহণ মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ ও রেন্ট-এ-কার চালক সমিতির নেতৃবৃন্দ। ১০ মে বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহন মালিক- শ্র্রমিক সমন্বয় পরিষদ ও রেন্ট-এ-কার চালক সমিতির সদস্যরা জেলা প্রশাসক রাশেদুল ইসলামের মাধ্যমে এ স্মারকলিপি প্রদান করে।

স্মারকলিপিতে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠনগুলোর অবৈধ অস্ত্রের ঝনঝনানী বন্ধ করে পাহাড়ে শান্তি সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্বার ও সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারে অভিযান পরিচালনা করার জোর দাবি জানানো হয়।
এ সময় পরিবহন শ্রমিক নেতা এস.এম.শফি, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিবহন মালিক-শ্রমিক সমন্বয় পরিষদ এর সদস্য সচিব মো. ইউনুছ মিয়া, খাগড়াছড়ি রেন্ট-এ-কার চালক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, সহ-সভাপতি খাইরুল ইসলাম ও সভাপতি ইদ্রিস মিয়া উপস্থিত ছিলেন।

 ৩ মে সন্ত্রাসীদের গুলিতে নিহত রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান ও খাগড়াছড়ি জেলা আইনজীবী সমিতির সদস্য এডভোকেট শক্তিমান চাকমা নিহত হন। পরের দিন তার শেষকৃত্য অনুষ্ঠানে যাওয়ার পথে খাগড়াছড়ি-রাঙামাটি সড়কের বেতছড়িতে সন্ত্রাসীদের হামলায় মাইক্রোবাস চালক সজিব হাওলাদার ও ইউপিডিএফ গণতান্ত্রিক-এর কেন্দ্রীয় আহবায়ক তপন জ্যোতি চাকমাসহ ৫ জন নিহত হন।

Read Previous

খাগড়াছড়িতে “কেবিডিএ”র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Read Next

মানিকছড়িতে প্রশাসনের হস্তক্ষেপে স্কুল ছাত্রীর বাল্য বিয়ে বন্ধ