• July 23, 2024

এডুলাইফ আইটির মাসিক সভা অনুষ্ঠিত

 এডুলাইফ আইটির মাসিক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:  এডুলাইফ আইটি ইন্সটিটিউট এর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি শহরের শান্তিনগরের নিজস্ব কার্যালয়ে ১০ জুলাই এ মাসিক সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডুলাইফ আইটি ইন্সটিটিউট এর প্রধান নির্বাহী কর্মকর্তা আমির হোসেন রুজেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডুলাইফ এজেন্সির সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার আবু সাঈদ। এছাড়াও সভায় অংশগ্রহণ করেন এডুলাইফ আইটির অন্যান্য কর্মকর্তা ও টিমমেম্বারগণ। সভার কার্যক্রম পরিচালনা করেন এডুলাইফ আইটির ব্র্যান্ডিং এক্সিকিউটিভ অফিসার আশরাফুল ইসলাম। সভার শুরুতে বিভিন্ন শাখার স্ব স্ব ব্র্যান্ড এক্সিকিউটিভরা বিগত এক মাসের রিপোর্ট উপস্থাপন করেন। পাশাপাশি এডুলাইফ এজেন্সির রিপোর্ট উপস্থাপন করেন প্রজেক্ট ম্যানেজার জয় দে।

বিগত এক মাসের পারফরম্যান্সের উপর ভিত্তি করে “Performance of the Month” অ্যাওয়ার্ড প্রদান করা হয়। জুন মাসের এই অ্যাওয়ার্ডটি অর্জন করেন এডুলাইফ এজেন্সির ওয়েব ডেভেলপার মোহাম্মদ আসাদুজ্জামান।

বিশেষ অতিথি আবু সাঈদ তার বক্তব্যে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন এবং তার বিগত দিনের কাজের অভিজ্ঞতা শেয়ার করেন। সভার এক পর্যায়ে টিমমেম্বারগণ নিজেদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং নিজেদের অভিজ্ঞতা বিনিময় করেন। এতে করে টিমমেম্বারদের মধ্যে পারস্পরিক সহযোগিতা ও সহযোগিতার মনোভাব বৃদ্ধি পায়।

সভায় অংশগ্রহণকারীরা পুরো সভার কার্যক্রম ও পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেন। তাঁরা আশা করেন, এডুলাইফ আইটি ভবিষ্যতে আরও উন্নতি করবে এবং নতুন নতুন প্রযুক্তি ও উদ্ভাবনী চিন্তাভাবনার মাধ্যমে এগিয়ে যাবে।

এই মাসিক সভাটি এডুলাইফ আইটির সদস্যদের মধ্যে একটি নতুন উদ্দীপনা ও উদ্যমের সঞ্চার করেছে। তারা প্রত্যেকে তাদের দায়িত্ব সম্পর্কে আরও সচেতন হয়ে কাজ করবে এবং ভবিষ্যতে আরও বড় সাফল্য অর্জনের জন্য প্রস্তুত হবে।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post

Leave a Reply