কম্বল পেয়ে খুশি দীঘিনালার শতাধিক হতদরিদ্র মানুষ

মোঃ আল আমিন, দীঘিনালা: হাফিজুর রহমান, বয়স ৬০ এর উর্ধে। লাঠি ভর করে চলাচল করতে হয়। এই শীতে খুব কষ্ট করছিলেন বেশ কয়েক দিন যাবৎ। বাংলাদেশ সেনাবাহিনীর পক্

পার্বত্যাঞ্চল সীমান্তে সম্প্রীতি উন্নয়নে কাজ করছে বিজিবি – লে. কর্ণেল হাফিজুর রহমান
মহালছড়িতে স্থগিত হওয়া একটি ভোট কেন্দ্রে ভোট গ্রহন ৩০ ডিসেম্বর
মানিকছড়ি বাজারে ইসকন মন্দিরে ভয়াবহ আগুন…..

মোঃ আল আমিন, দীঘিনালা: হাফিজুর রহমান, বয়স ৬০ এর উর্ধে। লাঠি ভর করে চলাচল করতে হয়। এই শীতে খুব কষ্ট করছিলেন বেশ কয়েক দিন যাবৎ। বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে একটি কম্বল পেয়ে তার খুশির অন্ত নেই।

তিনি বলেন, এই বুড়ো বয়সে খুব কষ্ট করে দিন পার করছিলাম একটি কম্বলে অনেকটা শীত নিবারণ হবে এবং তিনি অনেক খুশি। সোমবার খাগড়াছড়ির দীঘিনালা সেনা জোন এর উদ্যোগে উপজেলার রশিদনগর বটতলী বাজার এলাকায় শতাধিক কম্বল বিতরণ করেন হতদরিদ্রদের মাঝে।

শুধুমাত্র হাফিজুর রহমান নয় তার মতো মাজের আলী, নার্গিস বেগম, অষ্টমী বালাও একটি কম্বল পেয়ে হাসি মুখে বাড়ি ফিরেছেন। কম্বল বিতরণ কালে উপস্থিতি ছিলেন, দীঘিনালা সেনা জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর রাফি হায়দার চৌধুরী।

এছাড়া উপস্থিতি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোতালেব সুফি, বৃহত্তর পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের দীঘিনালার শাখার উপদেষ্টা সাদ্দাম হোসেন, সভাপতি মোঃ আল আমিন, সাধারণ সম্পাদক মনসুর আলম হীরা, জাহাঙ্গীর আলম, হুমায়ন কবির, রাজু আহাম্মদ প্রমুখ।