খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদরামগড়শিরোনামস্লাইড নিউজ

করোনায় রামগড়ে জীপ শ্রমিকদের মাঝে জেলা প্রশাসকের সহযোগিতায় নগদ অর্থ প্রদান করলেন ইউএনও

রামগড় প্রতিনিধি: করোনার প্রভাবে রামগড় উপজেলায় জীপ চালক ও সহকারী চালক সমিতি ইউনিয়ন এর সদস্য ও পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেছেন ইউএনও মু.মাহমুদ উল্লাহ মারুফ। বুধবার (২৮ এপ্রিল) দুপুর ১২টায় পরিষদ মিলনায়তনে রামগড় উপজেলা জীব শ্রমিকদের মাঝে খাগড়াছড়ি জেলা প্রশাসকের সহযোগিতায় সদস্য-পরিবারের হাতে নগদ  অর্থ তুলেদেয়া হয়।
রামগড় উপজেলা জীপ চালক ও সহকারী চালক সমিতির সভাপতি আলাউদ্দিন ও সম্পাদক সাইফুল ইসলাম এ প্রতিনিধিকে বলেন- খাগড়াছড়ি জেলা প্রশাসকের সহযোগিতায় রামগড় উপজেলা প্রশাসনের মাধ্যমে তাদের সদস্য ও পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেয়ায় রামগড়ের ইউএনও’র মাধ্যমে জেলা প্রশাসককে সদস্য ও পরিবারের পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ জানান।
এসময় রামগড় উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্লাহ মারুফ বলেন- বর্তমানে সারাদেশেরন্যায় রামগড়ে করোনার প্রভাবে ক্ষেতে খাওয়া কর্মজীবি মানুষরা অসহায় হয়ে পরছে। তাদেরে কথা বিবেচনা করে খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস জীব চালক ও পরিবারের পাশে দাঁড়িয়েছেন মাত্র।
এ ধরনের কার্যক্রম মন্ত্রনালয়ের র্নিদেশক্রমে অত্র উপজেলায়  চলমান রয়েছে বলে জানান ইউএনও মুু. মাহমুদ উল্লাহ মারুফ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, পিআইও-মনসুর আলী, জীপ চালক সমিতির সদস্য-সদস্যাসহ পরিবারের সদস্য বৃন্দ।