কাউখালীপাহাড়ের সংবাদরাঙ্গামাটি সংবাদশিরোনামস্লাইড নিউজ

কাউখালীতে নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে বরণ

মো: কামরুল হাসান সাদ্দাম (রাঙ্গামাটি) কাউখালী: গত এক বছরে কাউখালী উপজেলায় ৫ জন নির্বাহী কর্মকর্তার পরিবর্তন হয়েছে। তাই এবার ঘটা করেই কাউখালী উপজেলার নবাগত নির্বাহী অফিসার শ্রীমতি শতরূপা তালুকদারকে বরণ করে নিলো উপজেলা পরিষদ। ১৭ ফেব্রুয়ারী রবিবার উপজেলা অডিটরিয়ামে কাউখালী উপজেলা পরিষদের আয়োজনে এ অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান এস এম চৌধুরী। এ সময় সভাপতির বক্তৃতাকালে তিনি নবাগত উপজেলা নির্বাহী অফিসারকে অভিনন্দন জানান। সেই সাথে উপজেলার সকল শ্রেণীর মানুষের জন্য কাজ করার অনুরোধ জানান।

অনুষ্ঠানে নবাগত নির্বাহী অফিসার শতরূপা তালুকদার বলেন, আমি আপনাদের আন্তরিকতায় মুগ্ধ। এই উপজেলার জন্য যা যা করণীয় আমি তাই করার চেষ্টা করব। সার্বিক সহযোগীতার জন্য আমি সবসময় আপনাদের পাশে থাকব। সকলের সম্মিলিত প্রচেষ্টায় আমরা একটি আধুনিক উপজেলা গড়ে তুলব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এরশাদ সরকার। কাউখালী থানার অফিসার ইনচার্জ মো: মনজুর আলম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা তমিজ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মংসুইউ চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান এ্যানি চাকমা কৃপা, কলমপতি ইউনিয়নের চেয়ারম্যান ক্যাজাই চাকমা সহ উপজেলার পরিষদের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ।