চট্টগ্রাম সংবাদশিরোনামস্লাইড নিউজ

কাউন্সিলর মঈনু’র মুক্তির দাবীতে নাজিরহাটে মানববন্ধন

ফটিকছড়ি প্রতিনিধি: ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের  নবনির্বাচিত কাউন্সিলর মহিন উদ্দিন মঈনু’র বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবীতে মানববন্ধন ও মৌন মিছিল করেছে এলাকাবাসী। গতকাল শুক্রবার দুপুর ২টায় চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের নাজিরহাট কুম্ভারপাড়া এলাকায় এ মানব বন্ধনে রসিদাপুকুর, বারৈয়ারহাট, ডাইলের বাড়ীসহ  ৪নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা থেকে শত শত লোকজন অংশ গ্রহণ করেন। মানব বন্ধন এর পূর্বে মৌন মিছিল সহকারে এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে এলাকাবাসী।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘কাউন্সিলর মহিন উদ্দীন মঈনু’র বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে এই মিথ্যা অপহরণ মামলা দায়ের করা হয়েছে। যারা এই এলাকার উন্নয়ন চায় না, তারাই উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে তাকে মিথ্যা মামলায় জড়িয়েছে। আমরা এই মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় এবং সাথে সাথে এই মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানাচ্ছি।’
এ সময় বক্তারা অনতিবিলম্বে কাউন্সিলর মঈনু’র বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে কঠোর কর্মসূচীর ঘোষণা দেন।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- আ.লীগ নেতা মিয়া চৌধুরী, এজাহার চৌধুরী, নুর হোসেন, সমাজসেবক আব্দুল মালেক চৌধুরী, ফয়েজ, মান্নান, যুবলীগ নেতা এমরান, মহিবুল্লাহ, ওমর ফারুক, মনছুর, বাপ্পু, ছাত্রলীগ নেতা সাইফু, মোরশেদ, ইরফান, বাবর, রিফাত, এনাম প্রমূখ। উল্লেখ্য, একই এলাকার বাসীন্দা মো. আলমগীরের ৩৬৫ ধারায় করা অপহরণ মামলায় জেল হাজতে রয়েছেন কাউন্সিলর মহিন উদ্দীন মঈনু।