খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে চিকিৎসা সেবা প্রদান

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়িতে বিনামুল্যে চিকিৎসা সেবা এবং ঔষধ বিতরণ করেছে  সেনাবাহিনী সদর জোন। জেলার সদর উপজেলার ধল্যাপাড়া ইউনিসেফ বিদ্যালয় মাঠে আলুটিলা সাবজোন এ মেডিক্যাল ক্যাম্পেইনের আয়ােজন করা হয়। দুইশতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।

৫ মে মঙ্গলবার পরিচালিত মেডিক্যাল ক্যাম্পেইনে বাঙ্গালী এবং উপজাতীয় জনগােষ্ঠীর লােকজনরা চিকিৎসা সেবা নিতে অংশগ্রহণ করেন। উক্ত মেডিক্যাল ক্যাম্পেইনে ব্রিগেডিয়ার জেনারেল মােহাম্মদ জাহাঙ্গীর আলম বিএসপি, এনডিসি, পিএসসি, রিজিয়ন কমান্ডার খাগড়াছড়ি রিজিয়ন, লেঃ কর্ণেল সাইফুল ইসলাম সুমন, পিএসসি, জোন কমান্ডার খাগড়াছড়ি জোন, মেজর জাহিদ, বিশেজ্ঞ ডাক্তার, এমডিএস, এবং আলুটিলা সাবজোন কমান্ডার ক্যাপ্টেন রাফিদ-ই-মাওলা সাকিব উপস্থিত ছিলেন।

রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মােহাম্মদ জাহাঙ্গীর আলম বিএসপি, এনডিসি, পিএসসি, জানান, এ ধরণের মেডিক্যাল ক্যাম্পেইন খাগড়াছড়ি রিজিয়ন এর আওতাধীন গরীব অসহায় মানুষের মাঝে নিয়মিত পরিচালিত হচেছ। বাংলাদেশ সেনাবাহিনী প্রতিনিয়ত পার্বত্য এ অঞ্চলের জনসাধারণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। এছাড়াও খাগড়াছড়ি রিজিয়ন এর দায়িত্বপূর্ণ এলাকায় ভবিষ্যতেও এ ধরণের কার্যক্রম অব্যহত থাকবে বলে তিনি ব্যক্ত করেন।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফুল ইসলাম সুমন, পিএসসি জানান, চিকিৎসা মানুষের মৌলিক অধিকার। পাহাড়ে দুস্থ ও গরীব অসহায় মানুষের চিকিৎসা সেবা প্রদানে খাগড়াছড়ি সদর জোন নিয়মিত মেডিক্যাল ক্যাম্পেইন পরিচালনা করছে। ভবিষ্যতেও সদর জোন কর্তৃক ২০৩ পদাতিক ব্রিগেডের তত্বাবধানে এ ধরনের পদক্ষেপ গ্রহণ করা হবে।