• July 16, 2024

খাগড়াছড়িতে জাতীয় বীমা দিবস-২৩ উদযাপন

 খাগড়াছড়িতে জাতীয় বীমা দিবস-২৩ উদযাপন

খাগড়াছড়ি প্রতিনিধি: সারা দেশের ন্যায় “আমার জীবন আমার সম্পদ,বীমা করলে থাকবে নিরাপদ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে উদযাপিত হলো জাতীয় বীমা দিবস-২৩।

১ মার্চ বুধবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি টাউন হল চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসনের সেমিনার কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপ-পরিচালক খাগড়াছড়ি স্থানীয় সরকার নাজমুন আরা সুলতানা।

এ সময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি)মুনতাসির জাহান, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল ইমরান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আতিকুর রহমান,খাগড়াছড়ি জেলা তথ্য কর্মকর্তা, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোং লিমিটেড এর খাগড়াছড়ি জনবীমা শাখার চিফ জোনাল ম্যানেজার মোহাম্মদ সেলিম, একক বীমা শাখার জোনাল ম্যানেজার ইসমাইল হোসেন সবুজ, জেলা কর্মকর্তা আব্দুর রহিম হৃদয়, সহকারী জোনাল ম্যানেজার শুদত্ত রঞ্জন ত্রিপুরা,বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ ও বীমা প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

পাহাড়ের আলো

https://pahareralo.com

সর্বাধিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল। সর্বশেষ সংবাদ সবার আগে জানতে চোখ রাখুন পাহাড়ের আলোতে।

Related post