খাগড়াছড়ি আসনে ইউপিডিএফ সমর্থিত প্রার্থী নতুন কুমার চাকমার মনোনয়ন বৈধ ঘোষণা

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি আসনে আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত প্রার্থী নতুন কুমার চাকমার মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নি

মহালছড়িতে কোনো উপসর্গ ছাড়াই ২ করোনা রোগী শনাক্ত
লক্ষ্মীছড়িতে দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উদযাপন উপলক্ষে মানববন্ধন
অসহায় মেধাবী শিক্ষার্থীদের পাশে যোগ্যাছোলা হিউম্যান সোসাইটি

স্টাফ রিপোর্টার: খাগড়াছড়ি আসনে আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সমর্থিত প্রার্থী নতুন কুমার চাকমার মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

৮ ডিসেম্বর শনিবার বেলা ১১টার দিকে নির্বাচন এ ঘোষণা দেয়। এসময় কমিশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কমিশনার কবিতা খানম ও মাহবুব তালুকদার।

এ ঘোষণায় খাগড়াছড়ি সংসদীয় আসনে নির্বাচনে ফিরেছে প্রসীত খীসার নেতৃত্বাধীন আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)। বিষয়টি নিশ্চিত করে ইউপিডিএফ এর সংগঠক মাইকেল চাকমা জানান, ‘এটি জনগণের প্রাথমিক বিজয়। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে জেতার জন্য মাঠে নামবে ইউপিডিএফ।

গত ২রা ডিসেম্বর মনোনয়নপত্রে দাখিলকৃত ১ শতাংশ ভোটার তালিকা সংক্রান্ত জটিলতার কারণে ইউপিডিএফ‘র সমর্থিত প্রার্থী নতুন কুমার চাকমা মনোনয়নপত্র বাতিল করে জেলা রিটানিং কর্মকর্তা। এর বিরুদ্ধে নির্বাচন কমিশনে আপিল করে মনোনয়ন বৈধতা ফিরে পান ইউপিডিএফ প্রার্থী নতুন কুমার চাকমা।