খাগড়াছড়ি আসনে ধানের শীষের টিকেট পেলেন ওয়াদুদ ভূইয়া

ঢাকা অফিস: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন পেলেন কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়

লক্ষ্মীছড়িতে সেনাবাহিনীর উদ্যোগে ব্যতিক্রমধর্মী এক মিনিটের ঈদ বাজার
খাগড়াছড়িতে বঙ্গবন্ধু জেলা ভলিবল লীগ’র উদ্বোধন
সিঙ্গিনালা হেডম্যান পাড়াতে সাংগ্রাই উদযাপন উপলক্ষে “রিলং পোঃয়ে” উৎসব 

ঢাকা অফিস: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির দলীয় মনোনয়ন পেলেন কেন্দ্রীয় বিএনপির কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।

২৬ নভেম্বর সোববার রাতে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয় থেকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত চিঠি গ্রহণ করেন ওয়াদুদ ভূইয়া। খাগড়াছড়ি জেলা বিএনপির মিডিয়া সমন্বয়ক নিপু আহমেদে এ খবর  নিশ্চিত করেছেন

ওয়াদুদ ভূইয়া নির্বাচনে মনোনয়নের টিকেট পাওয়ার খবরে খাগড়াছড়িতে বিএনপির নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বইছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ওয়াদুদ ভূইয়াকে জয়ী করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেল থেকে মুক্ত করব বলে মনোনয়ন পেয়ে এমন প্রতিক্রিয়া ব্যক্ত করেন জেলার নেতাকর্মীরা।

১৯৯৬ সালের ৬ষ্ঠ ও ২০০১ সালে অনুষ্ঠিত অষ্টম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের প্রার্থী হিসেবে ২৯৮ পার্বত্য খাগডাছড়ি থেকে সংসদ সদস্য নির্বাচিত হন ওয়াদুদ ভূইয়া। চারদলীয় জোট সরকারের মেয়াদে ২০০২ সালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিযুক্ত হন। তারও আগে ১৯৮৯ সালে অনুষ্ঠিত খাগড়াছড়ি স্থানীয় সরকার পরিষদ নির্বাচনে সদস্য নির্বাচিত হয়েছিলেন ওয়াদুদ ভূইয়া।

সাবেক সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সাবেক এ চেয়ারম্যান বলেন, কেন্দ্রীয় সিদ্ধান্তে নির্বাচনে অংশগ্রহণের লক্ষে দলীয় মনোনয়ন পেয়েছি। ওয়াদুদ ভূইয়া আরো বলেন, খাগড়াছড়িতে আমার নেতৃত্বে বিএনপি একতাবদ্ধ, প্রচুর সমর্থক আছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে বিগত সময়ে যেভাবে এ এলাকার মানুষের জন্য উন্নয়ন করেছি তেমনিভাবে আবারো নির্বাচিত হয়ে উন্নয়ন কাজ করবো।