খাগড়াছড়িখাগড়াছড়ি সংবাদগুইমারাপাহাড়ের সংবাদশিরোনামস্লাইড নিউজ

গুইমারা রিজিয়নে অন্য রকম থার্টিফাস্ট নাইট উদযাপন

স্টাফ রিপোর্টার: সবাই যখন সাগরের পাড়ে, টিএসসি’র চত্ত্বর কিংবা পাঁচ তারকা দামী কোন রেস্টুরেন্টে বন্ধু-বান্ধব নিয়ে থার্টিফাস্ট নাইট উদযাপনে ব্যস্ত। ঠিক তখনি খাগড়াছড়ি’র ২৪ আর্টিলারী ব্রিগেড, গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম প্রত্যন্ত পাহাড়ী পল্লীতে ঘুরে ঘুরে দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে শীতবস্ত্র তুলে বিতরণ করে অন্যরকম থার্টিফাস্ট নাইট পালন করেছেন।

পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানানোর এই বিরল দৃষ্টান্তকে শীতার্ত মানুষেরা দোয়া ও আর্শিবাদে ভরে দিয়েছেন তাকে। আর কিছু না হোক এই কনকনে শীতে অসহায় কিছু মানুষের ভালোবাসা কুড়িয়েছেন তিনি। তাদের মুখে ফুটিয়েছেন ক্ষনিকের হাঁসি।

শীত বস্ত্র বিতরণকালে ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম বলেন, থার্টিফাষ্ট নাইটের নামে অর্থ অপচয় না করে সবারই উচিৎ এই কনকনে শীতে শীতার্তদের পাশে দাঁড়ানো। সবাই এগিয়ে আসলে অন্তত কিছু অসহায় মানুষ শীতের কঠোরতা থেকে রক্ষা পাবে। এটাই হতো থার্টি ফাষ্ট নাইটে আমাদের বড় প্রাপ্তি।

এসময় রিজিয়নের জিটুআই মেজর মঈনুল আলম, গুইমারা সাব জোন কমান্ডার ক্যাপ্টেন ফয়সাল আহমেদ শুভসহ সামরিক পদস্থ কর্মকর্তাগন, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।